Monday, April 22, 2024
spot_img
Homeগ্যাজেটসনতুন পন্য২ এপ্রিল বাজারে আসছে রিয়েলমি সি৫৫

২ এপ্রিল বাজারে আসছে রিয়েলমি সি৫৫

আসছে ০২ এপ্রিল দেশের বাজারে বহুল প্রতীক্ষিত রিয়েলমি সি৫৫ উন্মোচন করবে বিশ্বের দ্রুত বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। রিয়েলমি আনুষ্ঠানিকভাবে সি সিরিজের আপগ্রেডের কথা জানিয়েছে। বিভিন্ন সূত্রে জানা গেছে, প্রথম আপগ্রেডটি থাকবে নতুন সি৫৫ -এ। পাশাপাশি, ক্যামেরা, স্টোরেজ, চার্জ ও ডিজাইনে এ স্মার্টফোন সেগমেন্টের প্রথম বিভিন্ন ফিচারও থাকবে স্মার্টফোনটিতে।

রিয়েলমি সি৫৫ -এ থাকবে এ সেগমেন্টের প্রথম ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা এবং সি সিরিজের প্রথম পণ্য হিসেবে এ স্মার্টফোনটিতে থাকবে ০.৭ মাইক্রোমিটার ফ্লাগশিপ লেভেল সেন্সর এবং ১/২” অপটিক্যাল ফরম্যাট। এ সেন্সরটি এর আগে রিয়েলমি জিটি মাস্টার এডিশনে ব্যবহার করা হয়েছিল। পূর্ববর্তী সি৩৫ এর তুলনায় সি৫৫ এর সেন্সর সাইজ ৫৪ শতাংশ বৃদ্ধি করা হয়েছে এবং ক্ল্যারিটি ও রেজ্যুলেশন উন্নত করা হয়েছে ৫৩.৮ শতাংশ।

রিয়েলমি সি৫৫ -এ থাকবে ১৬ জিবি পর্যন্ত ডায়ন্যামিক র‍্যাম ও ২৫৬ জিবি রম, যা এই দামের স্মার্টফোন সেগমেন্টের মধ্যে সবচেয়ে বেশি। এ রম ও র‍্যাম নিশ্চিত করবে স্মার্টফোন ব্যবহারে চমৎকার অভিজ্ঞতা। পাশাপাশি, সি৫৫ এর ব্যাটারি পারফরমেন্সও হবে আগের চেয়ে ভালো – থাকবে ৩৩ ওয়াটের সুপারভুক চার্জিং।

রিয়েলমি সি৩৫৫ এর পেছনে থাকবে সানশাওয়ার ডিজাইন। প্রকৃতির বিভিন্ন উপাদান থেকে অনুপ্রাণিত হয়েই এ ডিজাইন করা হয়েছে। এবং ফোনটি পাওয়া যাবে দু’টি রঙে – সানশাওয়ার ও রেইনি নাইট। অনন্য এ ডিজাইন মাত্র ৭.৮৯ মিলিমিটার পুরুত্বের (এ সেগমেন্টের প্রথম) এ ফোনের সাথে চমৎকারভাবে মানিয়ে গেছে। এছাড়াও, রিয়েলমি জানিয়েছে প্রথম স্মার্টফোন হিসেবে সি৫৫ -এ থাকবে ‘মিনি ক্যাপসুল।’ যা ডিসপ্লে’র সাথে পুরোপুরি সামঞ্জস্যপূর্ণ।

রিয়েলমি এর আপগ্রেড করা সি সিরিজ কে বলছে ‘আ চ্যাম্পিয়ন অব দ্য সেগমেন্ট।’ ব্র্যান্ডটির লক্ষ্য প্রাইস সেগমেন্টে উদ্ভাবনী ও শীর্ষস্থানীয় সব ফিচার নিয়ে আসার মাধ্যমে ব্যবহারকারীকে এক নতুন অভিজ্ঞতা দেওয়া।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img