Wednesday, April 24, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরশেয়ারট্রিপ ট্রাভেল ট্রিভিয়া

শেয়ারট্রিপ ট্রাভেল ট্রিভিয়া

দেশজুড়ে ভ্রমণপ্রেমীদের মাতিয়ে রাখতে শেয়ারট্রিপ অ্যাপে এবার এলো অনন্য কুইজ গেম – ‘ট্রাভেল ট্রিভিয়া’! এই গেমের মাধ্যমে অ্যাপ ব্যবহারকারীদের অভিজ্ঞতা আরো উন্নত করে তুলেছে দেশের শীর্ষস্থানীয় এই ট্রাভেল টেক প্রতিষ্ঠান। শেয়ারট্রিপে নিবন্ধিত কুইজে অংশগ্রহণকারীদের জন্য থাকছে সাপ্তাহিক, মাসিক ও মেগা বিজয়ী হওয়ার সুযোগ; যার মাধ্যমে গ্রাহকরা জিতে নিতে পারবেন অবিশ্বাস্য সব পুরস্কার। চলতি মাসের ২৫ তারিখে আরম্ভ হওয়া এই ক্যাম্পেইনটি চলবে ২৫ অক্টোবর, ২০২৩ পর্যন্ত।

নভোএয়ার, টেকনো, এমএসআই, আমায়া ইন্ডাস্ট্রিজ – শাওমি অথরাইজড ডিস্ট্রিবিউটর, সী পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা, যশোর আইটি পার্ক রিসোর্ট অ্যান্ড হোটেল, সীগাল হোটেল, বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ, গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্ট, প্যারাগন হোটেল অ্যান্ড রিসোর্ট, ডেরা রিসোর্ট অ্যান্ড স্পা, হোটেল বেঙ্গল ব্লুবেরি এবং পিজু’র অংশীদারিত্বে এই কুইজ আয়োজন করা হচ্ছে। অংশগ্রহণকারীরা নভোএয়ারের নয়টি বিমান টিকিট; তিনটি টেকনো ক্যামন ২০ সিরিজের স্মার্টফোন; এমএসআই-এর আটটি গেমিং হেডসেট; সী পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা, যশোর আইটি পার্ক রিসোর্ট অ্যান্ড হোটেল, সিগাল হোটেল, বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ, গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্ট, প্যারাগন হোটেল অ্যান্ড রিসোর্ট, এবং ডেরা রিসোর্ট অ্যান্ড স্পা তে যৌথভাবে আট রাত থাকার সুযোগ; আমায়া ইন্ডাস্ট্রিজ – শাওমি অথরাইজড ডিস্ট্রিবিউটর এর বিভিন্ন এক্সেসরিজ; পিজু’তে ১২টি কাপল ডিনার ভাউচার; এবং হোটেল বেঙ্গল ব্লুবেরি’তে একটি কাপল ডিনার উপভোগের সুযোগ পাবেন।

শেয়ারট্রিপের প্রধান নির্বাহী ও সহ-প্রতিষ্ঠাতা সাদিয়া হক বলেন, “আমাদের ইন-অ্যাপ ফিচার ‘ট্রাভেল ট্রিভিয়া’ চালু করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। ভ্রমণ বিষয়ে মজার আর রোমাঞ্চকর কুইজে অংশ নেয়ার মাধ্যমে নিজেদের জ্ঞানের পরিসরকে আরো বড় করে তোলার জন্য এটি দারুণ সুযোগ, যা অংশগ্রহণকারীদের ভ্রমণের আনন্দকেও বহুগুণে বাড়িয়ে দিতে সক্ষম বলে আমার বিশ্বাস। তাছাড়া, বিভিন্ন শিল্পখাতের খ্যাতনামা ব্র্যান্ডের সাথে অংশীদারিত্বের মাধ্যমে বিজয়ীদের জন্য এমন সব চমৎকার উপহারের আয়োজন করতে পেরেও আমরা আনন্দিত। এক দূর্দান্ত অভিজ্ঞতা উপভোগ করার জন্য এক্ষুনি লগ-ইন করে ফেলুন আপনিও!”।

কুইজে অংশগ্রহণ করতে শেয়ারট্রিপ অ্যাপে লগ-ইন করতে হবে, নতুন ব্যবহারকারীদের জন্য এক্ষেত্রে প্রথমে একাউন্ট তৈরি করতে হবে। প্রতিদিন রাত ১১:৫৯-এ চালু হবে ট্রাভেল ট্রিভিয়া কুইজ, যাতে থাকবে মোট পাঁচটি প্রশ্ন, প্রতিটি চারটি অপশন সহ । প্রশ্নের উত্তর দেয়ার জন্য ব্যবহারকারীরা পাবেন ৯০ সেকেন্ড সময়। শীর্ষ স্কোরধারীদের মধ্য থেকে বেছে নেয়া হবে সাপ্তাহিক ও মাসিক বিজয়ী। প্রতিযোগিতার শেষ পর্যায়ে কুইজের সৌভাগ্যবান মেগা উইনারের নাম ঘোষণা করা হবে।

এই আয়োজনের মাধ্যমে শেয়ারট্রিপ ব্যবহারকারীরা প্রতি সপ্তাহে জিতে নিতে পারেন ফ্রি ডিনার, গেমিং হেডসেট কিংবা ইলেকট্রনিক গ্যাজেট। মাসিক বিজয়ীদের জন্য থাকছে বিমান টিকিট, হোটেলে থাকার সুবিধা অথবা স্মার্টফোন জেতার সুযোগ। আর মেগা বিজয়ীদের জন্য বিমান টিকিট, হোটেলে থাকার সুবিধা ও স্মার্টফোনের পাশাপাশি থাকছে শেয়ারট্রিপের পক্ষ থেকে একটি আকর্ষণীয় গিফট হ্যাম্পার, যাতে থাকবে দারুণ সব ট্রাভেল এক্সেসরিজ ও ভাউচার।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img