Monday, May 20, 2024
spot_img
Homeগ্যাজেটসশাওমি বাংলাদেশে আনল রেডমি ১২ সি

শাওমি বাংলাদেশে আনল রেডমি ১২ সি

স্মার্টফোন ব্র্যান্ড শাওমি আজ (বৃহস্পতিবার) বাংলাদেশের বাজারে তাদের সর্বশেষ স্মার্টফোন রেডমি ১২সি উন্মোচনের ঘোষণা দিয়েছে। নতুন রেডমি ১২সি স্মার্টফোনে রয়েছে আকর্ষণীয় ডিসপ্লে, শক্তিশালী মিডিয়াটেক চিপ এবং স্টানিং ডুয়েল ক্যামেরা সেটআপ- যা এন্ট্রি লেভেলের স্মার্টফোনের কর্মক্ষমতাকে পরবর্তী স্তরে নিয়ে গেছে।

শাওমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘শাওমি বাংলাদেশ গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারের সেরা অভিজ্ঞতা নিশ্চিত করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। আর সেটি নিশ্চিত করতে আমরা মিডিয়াটেক জি৮৫ অক্টা-কোর প্রসেসরের রেডমি ১২ সি নিয়ে এসেছি। আমাদের বিশ্বাস, এই দামে ফোনটি ব্যবহারকারীদের সর্বোচ্চ পারফরম্যান্স দেবে। দৈনন্দিন প্রয়োজনীয় কাজে স্মার্টফোনের ব্যবহার থেকে শুরু করে গেম খেলার ক্ষেত্রেও এই প্রসেসর ব্যবহারকারীদের নিশ্চিত করবে অলরাউন্ড অভিজ্ঞতা।’

মিডিয়াটেক জি৮৫ প্রসেসরে শক্তিশালী পারফরম্যান্স

রেডমি ১২সি স্মার্টফোনটিতে থাকা একটি ২.০ গিগাহার্জের মিডিয়াটেক জি৮৫ অক্টা-কোর প্রসেসর এর কর্মক্ষমতার মাধ্যমে প্রতিদিনের ভিউইং অভিজ্ঞতাকে অনন্য করে তুলবে। এতে থাকা মালি-জি৫২ গেমিং জিপিইউ এবং ৬ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম ডিভাইসটিতে অসাধারণ গেমিং অভিজ্ঞতা দেবে। শক্তিশালী ৫০০০ এমএএইচ ব্যাটারি নিশ্চিত করবে সারা দিনের নিরবচ্ছিন্ন কর্মক্ষমতা।রেডমি ১২ সিরিজের সর্বশেষ ফোনগুলোতে রয়েছে ১০ওয়াট ফাস্ট চার্জিং; আর এর বক্সে থাকা ১০ওয়াটের চার্জার ব্যবহারকারীদের খুব অল্প সময়েই ফোনটি চার্জ করতে সাহায্য করবে।

ভিউইং এর অভিজ্ঞতাকে অসাধারণ করে তুলবে এর ডিসপ্লে

রেডমি ১২সি স্মার্টফোনটি আসছে অসাধারণ ৬.৭১ ইঞ্চির এইচডিপ্লাস ডিসপ্লে নিয়ে, যার রেজ্যুলেশন ১৬৫০*৭২০ পিক্সেল। কোনোকিছু পড়ার ক্ষেত্রে স্ক্রিনের লাইট চোখকে আরামদায়ক অভিজ্ঞতা দেয়। এছাড়া এতে ফিচার হিসেবে রয়েছে ইউনিবডি ডিজাইন, রিয়ার ফিঙ্গারপ্রিন্টের সঙ্গে এআই ফেইস আনলক, ডুয়াল সিমসহ মাইক্রো এসডি ট্রে, একটি মাইক্রো ইউএসবি পোর্ট এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

৫০ মেগাপিক্সেলের এআই ডুয়াল ক্যামেরায় দুর্দান্ত ছবি

সহজেই দুর্দান্ত ছবি তোলার অভিজ্ঞতা দিতে রেডমি ১২সি স্মার্টফোনে দেয়া হয়েছে শক্তিশালী এআই ডুয়াল ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা। ক্যামেরায় রয়েছে ফোর-ইন-ওয়ান পিক্সেল বিনিং প্রযুক্তি, যা বর্ধিত আলোর সংবেদনশীলতা রক্ষা করে। শাওমি রেডমি ১২সি ফোনটি দিয়ে স্বল্প আলোতেও ব্যবহারকারীরা মানসম্পন্ন ছবি তুলতে পারবেন। ব্যবহারকারীদের দৈনন্দিন কর্মকাণ্ডের সেরা সব সেলফি নিতে ফোনটির সামনে রয়েছে ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

দাম ও কবে পাওয়া যাবে

গ্রাফাইট গ্রে, ওশান ব্লু এবং মিন্ট গ্রিন – এই তিনটি স্টাইলিশ কালারে রেডমি ১২সি আজ থেকে সারা দেশে শাওমির অথোরাইজড স্টোর, পার্টনার স্টোর এবং রিটেইল চ্যানেলে স্মার্টফোনটি পাওয়া যাবে। ফোনটির ৬জিবি+১২৮জিবি ভ্যারিয়েন্টটির দাম ১৫ হাজার ৯৯৯ টাকা।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img