Friday, May 24, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরনগদে চলছে রিচার্জ উৎসব

নগদে চলছে রিচার্জ উৎসব

দারুণ সব মোবাইল রিচার্জ অফারের মেলা নিয়ে এসেছে দেশের শীর্ষস্থানীয় মোবাইল আর্থিক সেবা নগদ। সকল মোবাইল রিচার্জ অফারকে এক জায়গায় এনে ‘নগদ রিচার্জ উৎসব’ উদযাপন করা হচ্ছে। টকটাইম, ডাটা প্যাক কেনার ক্ষেত্রে গ্রাহকদের স্বাচ্ছন্দ বাড়ানো এবং তাদের নানারকম ক্যাশব্যাক নিশ্চিত করতে এই পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

গ্রাহকরা এখন নগদ-এর ওয়েবসাইটে এক জায়গাতেই পাবেন সব ধরনের রিচার্জ অফার। এখানে দেশের সব মোবাইল অপারেটরের সাথে নগদের যে সব আকর্ষনীয় অফার চলছে, সেটা দেখে রিচার্জ করতে পারবেন গ্রাহকরা। গ্রামীণফোন, রবি, এয়ারটেল ও বাংলালিংক; দেশের শীর্ষ অপারেটরের সাথে সব অফারের বিস্তারিত তথ্য পাওয়া যাবে এক জায়গায়। এসব অফারের মধ্যে থাকছে আনলিমিটেড ক্যাশব্যাক, ইন্টারনেট, টকটাইম, বান্ডল প্যাক, বিশেষ বোনাসসহ আরও অনেক কিছু। এই সব অফার পেতে গ্রাহকদের নগদ ওয়েবসাইট ভিজিট করে সেখানে বিভিন্ন ধরণের আকর্ষনীয় অফার থেকে নিজের পছন্দের অফারটি বেছে নেওয়ার সুযোগ পাচ্ছেন।

এ ছাড়া নগদ অ্যাপ ব্যবহার করে বা *১৬৭# ডায়াল করে এসব অফার নিতে পারবেন গ্রাহকরা। বিগত ৩ আগস্ট থেকে এই উৎসব শুরু হয়েছে। পরবর্তী ঘোষনা না দেওয়া অবধি এই উৎসব চলতে থাকবে।

গ্রামীণফোন গ্রাহকদের জন্য আনলিমিটেড ক্যাশব্যাক-এর পাশাপাশি থাকছে ফ্লাশ আওয়ারে নিশ্চিত ক্যাশব্যাকসহ বিভিন্ন ধরণের ডাটাপ্যাক অফার। এ ছাড়া রবি, এয়ারটেল ও বাংলালিংকে আনলিমিটেড ক্যাশব্যাক, মিনিট বান্ডেল কেনায় বিশেষ ক্যাশব্যাক অফার এবং ইন্টারনেট প্যাক কেনায় বিশেষ অফার রয়েছে। এসব অফার নির্দিষ্ট পরিমান মোবাইল রিচার্জ করার উপর পাওয়া যাবে। গ্রাহক তার নগদ অ্যাকাউন্ট থেকে অফার চলাকালীন সময়ে নিজের এবং পরিবার বা প্রিয়জনের মোবাইল রিচার্জ করে এই আকর্ষনীয় অফার নিতে পারবেন খুব সহজেই।

নগদের এই মোবাইল-রিচার্জ উৎসব সম্পর্কে প্রতিষ্ঠানটির চিফ কমার্শিয়াল অফিসার মোঃ সিহাব উদ্দিন চৌধুরী বলেছেন, ‘নগদ সবসময় নতুন কোনো অফার নিয়ে আসার ক্ষেত্রে ক্রেতাদের স্বাচ্ছন্দের কথা প্রাধান্য দেয়। ক্রেতারা কত কম ঝামেলায় সব অফার উপভোগ করতে পারেন, সেটাই আমরা বিবেচনা করেছি। সে জন্যই আমরা একটা নির্দিষ্ট জায়গায় সব অফারকে নিয়ে এসেছি। এর ফলে গ্রাহকরা একই জায়গা থেকে সব অপারেটরের সব ধরণের অফার দেখতে ও নির্বাচন করতে পারবেন। তারা নগদ ব্যবহার করে ক্যাশব্যাক পেতে পারেন এবং নানা ধরণের টকটাইম মিনিট ও ডেটা প্যাক কিনতে পারেন।’

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img