Monday, April 22, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরএফ২১ প্রো ফাইভজি এবং এ৭৭ স্মার্টফোনের দাম কমালো অপো

এফ২১ প্রো ফাইভজি এবং এ৭৭ স্মার্টফোনের দাম কমালো অপো

আসন্ন রমজান ও ঈদের আমেজ আরও বাড়িয়ে তুলতে, অপো এর জনপ্রিয় এফ২১ প্রো ফাইভজি ও এ৭৭ (৪জিবি র‌্যাম +৪জিবি পর্যন্ত র‌্যাম সম্প্রসারণ, মোট ৮ জিবি) এই দু’টি ডিভাইসে আকর্ষণীয় মূল্যছাড় দিচ্ছে।

অপো ফ্যানদের মধ্যে রমজান ও ঈদের আনন্দ দ্বিগুণ করতে ব্র্যান্ডটি এফ২১ প্রো ফাইভজি ফোনের দাম ৩৭,৯৯০ টাকা থেকে কমিয়ে ৩৪,৯৯০ টাকা এবং এ৭৭ ফোনের মূল্য ২২,৯৯০ টাকা থেকে কমিয়ে ১৯,৯৯০ টাকা নির্ধারণ করেছে। এই উৎসবের মৌসুমে ব্যবহারকারীরা সাশ্রয়ী মূল্যে সেরা স্মার্টফোন অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।

অপো এফ২১ প্রো ফাইভজি ডিভাইসে রয়েছে কোয়ালকম® স্ন্যাপড্রাগন ৬৯৫ ফাইভজি মোবাইল প্ল্যাটফর্ম। এটি ব্যবহারকারীদের জন্য সুপার-ফাস্ট ইন্টারনেট নিশ্চিত করবে। এই ডিভাইসে ভয়েস ওভার এলটিই আছে, যা ব্যবহারকারীদের ভয়েসের গুণমানকে প্রভাবিত না করে নেটওয়ার্কে একযোগে ভয়েস ও ডেটা পাঠাতে সক্ষম করে। এফ২১ প্রো ফাইভজি ডিভাইসটিতে রয়েছে নতুন আল্ট্রা-স্লিম রেট্রো ডিজাইন, সাথে ডুয়াল অরবিট লাইট। এফ২১ প্রো ফাইভজি ফোনে ৬৪ মেগাপিক্সেল হাই-রেজ্যুলেশনের মেইন ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এছাড়া, চমৎকার ছবি তোলার জন্য আছে বেশ কিছু দুর্দান্ত ইমেজিং ফিচার। এই স্মার্টফোনে আরও আছে ৬.৪ ইঞ্চি পাঞ্চ হোল অ্যামোলেড এফএইচডি+ ডিসপ্লে সহ ৬০ হার্জ রিফ্রেশ রেট, ৪ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও ৩৩ ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি।

অন্যদিকে, অপো এ৭৭ ফোনে আছে ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং প্রযুক্তি, ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ৮জিবি পর্যন্ত র‌্যাম সম্প্রসারণ সুবিধা (সাথে ১২৮জিবি স্টোরেজ)। এই ফোনে আছে দৃষ্টিনন্দন প্রিমিয়াম অপো গ্লো ফ্ল্যাট-এজ ডিজাইন এবং সর্বোচ্চ সক্ষমতা নিশ্চিত করতে হেলিও জি৩৫ ১২এনএম (ন্যানোমিটার) চিপসেট। এর ক্যামেরা সেটআপ এক কথায় চমৎকার। এই ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা, সাথে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সাশ্রয়ী মূল্যে সেরা ফিচারগুলোর সমন্বয় ঘটেছে এই স্মার্টফোনে।

স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা আরও উপভোগ্য ও আকর্ষণীয় করে তুলতে অপো এর ব্যবহারকারী ও ভক্তদের জন্য এই আকর্ষণীয় অফার নিয়ে এসেছে! গ্রাহকরা এখন অবিশ্বাস্য দামে এই ডিভাইসগুলো কিনে দুর্দান্ত সব ফিচার ব্যবহার করার সুযোগ পাবেন।

এই অফারটি ব্যবহারকারীরা বাংলাদেশের যেকোনো অপো স্টোর থেকে গ্রহণ করতে পারবেন। স্টক শেষ হওয়ার আগে ডিসকাউন্ট উপভোগ করতে আজই আপনার নিকটস্থ অপো আউটলেট ভিজিট করুন।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img