Friday, June 21, 2024
spot_img
Homeগ্যাজেটসনতুন পন্যআসছে রিয়েলমি’র চার্জিং ক্যাপ্টেন

আসছে রিয়েলমি’র চার্জিং ক্যাপ্টেন

তরুণদের জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি এবার ৪৫ ওয়াট চার্জিং ক্যাপ্টেন এবং ভেগান লেদার কভার সমৃদ্ধ ডিভাইস সি৬৩ নিয়ে হাজির হতে যাচ্ছে। আইসিসি টি২০ বিশ্বকাপকে সামনে রেখে আগামীকাল ফোনটি উন্মোচন করবে রিয়েলমি।

স্মার্টফোনপ্রেমীদের মাল্টিমিডিয়ার ব্যবহার এবং দীর্ঘ সময় জুড়ে ফোনে কথা বলার অবাধ স্বাধীনতা দিতে এ প্রাইস সেগমেন্টে ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সক্ষমতার ফোন উপহার দিতে যাচ্ছে রিয়েলমি। মাত্র ৩০ মিনিটেই ৫০% পর্যন্ত চার্জ দেওয়া সম্ভব এ ফোনে। অসাধারণ এ ফোন মাত্র ১ মিনিটের ফাস্ট চার্জিংয়ের মাধ্যমে ব্যবহারকারীকে দেয় ১ ঘণ্টা পর্যন্ত কথা বলার দারুণ সুযোগ। এছাড়াও, ফোনের সর্বোচ্চ নিরাপত্তা এবং টেস্টিং স্ট্যান্ডার্ড নিশ্চিত করে সেগমেন্টের প্রথম ‘টিইউভি রেইনল্যান্ড সেফ ফাস্ট-চার্জ সিস্টেম সার্টিফিকেশন’ অর্জনকারী স্মার্টফোন রিয়েলমি সি৬৩।

রিয়েলমি সি সিরিজের ফোনে এটিই একমাত্র স্মার্টফোন, যাতে প্রথমবারের মতো চামড়া ব্যবহার করা হয়েছে। ফোনের ব্যাক কভারটি একটি প্রিমিয়াম ভেগান লেদার দিয়ে ডিজাইন করা হয়েছে। ফলে ধরতে বেশ আরাম অনুভূত হওয়ায় এর বেশ কাটতি হবে বলেও আশা করা হচ্ছে। তাছাড়া ফোনটিতে ফ্ল্যাগশিপ লেভেলের ডিভাইসের মতো টেক্সচার তো রয়েছেই।

রিয়েলমি সি৬৩ তে এআই (কৃত্রিম বুদ্ধিমত্তা) ফিচারের নতুন ব্যবহার, ব্যবহারকারীকে দেবে নেক্সট-লেভেল ফোন ব্যবহারের এক অনন্য অভিজ্ঞতা। ফোনটিতে রয়েছে এয়ার জেসচার ও রেইনওয়াটার স্মার্ট টাচ, যা শুধু ব্র্যান্ডের নম্বর ও জিটি সিরিজেই পাওয়া যেত। ব্যবহারকারীর নিত্যদিনকার প্রয়োজনীয়তার ওপর ভিত্তি করে এই দুটি ফিচার কার্যক্রম পরিচালনা করবে। এমনকি স্ক্রিনে টাচ করা ছাড়াই স্মার্টফোন ব্যবহারকারী ডিভাইসটি চালাতে পারবেন।

রিয়েলমি সি৬৩ এর এয়ার জেসচার ব্যবহার করে স্মার্টফোন ইউজাররা খাবার খাওয়া, ব্যয়াম করা, রান্না করা, ভিডিও দেখা এবং ফোনে কথা বলার সময়ও নিজের হাত ব্যবহার না করেই কাজ করতে পারবেন। এতে ফোনটি হাত দিয়ে ছুঁয়ে দেখারও প্রয়োজন হবে না।

বৃষ্টিস্নাত পরিবেশে কিংবা বাথরুমের আর্দ্রতায় সি৬৩ এর রেইনওয়াটার স্মার্ট টাচ দেয় মসৃণতার সঙ্গে (স্মুদলি) ফোন ব্যবহারের নিশ্চয়তা। ফোনটিতে আরও রয়েছে এআই কল নয়েজ রিডাকশন ফিচার এবং সবচেয়ে প্রশংসনীয় মিনি ক্যাপসুল ২.০ ফাংশন।

রিয়েলমি সি৬৩ ফোনের পেছনের অংশ একটি ভারী লিচুর প্যাটার্নে ডিজাইন করা হয়েছে। এ কারণে ফোনটি হাতে নিলে এক ধরনের আরামদায়ক মসৃণ অনুভূতি পাওয়া যায়। এতে বাড়তি মাত্রা যোগ করেছে ফোনের মেটাল লেন্স ডেকো। এই দামের সেগমেন্টে ফোনকে আরও শক্তিশালী ও মজবুত করতে এবং অসাধারণ টেক্সচার দিতে এতে দামী মেটাল লেন্স ডেকো ব্যবহার করা হয়েছে। স্মার্টফোন গ্রাহকরা বিলাসবহুল কোয়ালিটির ও বিশ্বস্ত ফোনের অভিজ্ঞতা নিতে রিয়েলমি সি৬৩ সিরিজের লেদার ব্লু ও জেড গ্রিন- এ দুটি রঙের ফোন সংগ্রহ করতে পারেন।

আরও বিস্তারিত জানতে, ফোন ব্যবহারকারীরা রিয়েলমি বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/realmeBD-এ ভিজিট করতে পারেন।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img