Wednesday, May 22, 2024
spot_img
Homeগ্যাজেটসপ্রডাক্ট রিভিউস্যামসাং ছাড় চলছে

স্যামসাং ছাড় চলছে

স্যামসাংয়ের চলছে ঈদুল ফিতর ক্যাম্পেইন , ক্যাম্পেইন ক্যাম্পেইন এ স্মার্টফোনের ক্ষেত্রে বিশাল ছাড় ও ডিলের অফার দিচ্ছে ব্র্যান্ডটি। স্মার্টফোনপ্রেমীদের আনন্দ বহুগুণ বৃদ্ধি করতে এই ক্যাম্পেইনে যুক্ত করা হয়েছে গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ ও গ্যালাক্সি জেড ফোল্ড ৪। ক্রেতারা এখন নতুন অফারের মাধ্যমে বিশাল ছাড়মূল্যে ফ্ল্যাগশিপ এই স্মার্টফোন দু’টি কেনার সুযোগ পাবেন।

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ -এ রয়েছে ৬.৭ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ২এক্স প্যানেল। ডিভাইসটির স্ক্রিনে রয়েছে ২৬৪০X১০৮০ রেজ্যুলুশন, এইচডিআর ১০+ সাপোর্ট, ১,২০০ নিটসের পিক ব্রাইটনেস ও ১২০ হার্জ পর্যন্ত অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট। ফোনটির কভার স্ক্রিনে রয়েছে ৫১২X২৬০ রেজ্যুলুশনের ১.৯ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে। নোটিফিকেশন চেক করা, টেক্সট ম্যাসেজের দ্রুত রিপ্লাই দেয়া ও ক্যালেন্ডারে অ্যাপয়নমেন্ট দেখার ক্ষেত্রে দুর্দান্ত অভিজ্ঞতা নিশ্চিত করবে এই কভার স্ক্রিন। এটি একইসাথে ভিউফাইন্ডার হিসেবেও কাজ করবে, যেন ব্যবহারকারীরা প্রাইমারি ও আলট্রাওয়াইড ক্যামেরার মাধ্যমে হ্যান্ডস-ফ্রি ছবি তুলতে পারেন ও ভিডিও করার সুযোগ পান। গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ ডিভাইসটিতে রয়েছে ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১২ মেগাপিক্সেল আলট্রাওয়াইড ক্যামেরা ও ১০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনটিতে রয়েছে ৮ জিবি র‍্যাম, ২৫৬ জিবি রম, অক্টাকোর প্রসেসর ও ৩,৭০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ ফোনটির দাম ১,৫৪,৯৯৯ টাকা, যা এখন ঈদ ক্যাম্পেইন উপলক্ষে মাত্র ১,২৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

অন্যদিকে, গ্যালাক্সি জেড ফোল্ড ৪ ডিভাইসটিতে রয়েছে ২৩১৬X৯০৪ রেজ্যুলুশন ও ১২০ হার্জ পর্যন্ত রিফ্রেশ রেট সহ ৬.২ ইঞ্চির ডায়নামিক অ্যামোলেড স্ক্রিন। ডিভাইসটির ভেতরের স্ক্রিনে রয়েছে ১২০ হার্জ পর্যন্ত রিফ্রেশ রেট ও ২১৭৬X১৮১২ রেজ্যুলুশন সহ ৭.৬ ইঞ্চির ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে। এছাড়া, ফোনটিতে রয়েছে ৪০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১২ মেগাপিক্সেল ১২৩ ডিগ্রি ওয়াইডঅ্যাঙ্গেল এবং ৩X অপটিক্যাল ও ৩০X সর্বোচ্চ ডিজিটাল জুম সহ ১০ মেগাপিক্সেল টেলিফটো। ফোনটিতে আরও রয়েছে ৩.১৮ হার্জ পর্যন্ত অক্টাকোর প্রসেসর, ১২ জিবি র‍্যাম, ২৫৬ জিবি রম, ৪,৪০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৪ ফোনটির দাম ২,৫৯,৯৯৯ টাকা, যা এখন ঈদ উপলক্ষে ছাড়কৃত মূল্যে মাত্র ২,২১,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img