Thursday, February 2, 2023
spot_img
Homeগ্যাজেটসপ্রডাক্ট রিভিউ৩৩ মডেলের স্মার্টফোনে কালারওএস ১৩

৩৩ মডেলের স্মার্টফোনে কালারওএস ১৩

অপোর কালারওএস ১৩ অপারেটিং সিস্টেম বিশ্বজুড়ে ৩৩ মডেলের স্মার্টফোনে পৌঁছেছে, যা অপারেটিং সিস্টেমটির জন্য বড় অর্জন বলে বিবেচনা করা হচ্ছে। চলতি বছরের ১৮ আগস্ট উন্মোচনের পর ১৮ ডিসেম্বর ২০২২ পর্যন্ত চার মাসে অপোর সর্বশেষ অপারেটিং সিস্টেমটি উল্লেখিত সংখ্যক মডেলের স্মার্টফোনে পৌঁছেছে, যা আগের সংস্করণ কালারওএস ১২ উন্মোচনের প্রথম চার মাসের তুলনায় ৫০ শতাংশ বেশি।

অপোর বিবৃতি অনুযায়ী, ২০২৩ সালে নির্বাচিত ফ্ল্যাগশিপ মডেলগুলোর জন্য পাঁচ বছরের সিকিউরিটি প্যাচসহ চারটি প্রধান অ্যান্ড্রয়েড আপগ্রেডের বিষয়টি নিশ্চিত করতে কালারওএস এর জন্য নিজেদেরে আপডেট পলিসিও বিস্তৃত করেছে। এর মাধ্যমে অপো’র লক্ষ্য হলো ধারাবাহিকভাবে কালারওএস এর উন্নয়নের মাধ্যমে বিশ্বব্যাপী ব্যবহারকারীদের জন্য দীর্ঘস্থায়ী ও আরো স্ট্যাবল ইন্টেলিজেন্ট এক্সপেরিয়েন্স (স্থিতিশীল ইন্টেলিজেন্ট অভিজ্ঞতা) প্রদান করা।

কালারওএস ১৩ হলো অপো’র সর্বশেষ অ্যান্ড্রয়েড-ভিত্তিক অপারেটিং সিস্টেম। একবারে নতুন অ্যাকুয়ামরফিক ডিজাইনের সাথে সিপ্লিসিটি ও স্বাচ্ছ্যন্দ্যে ব্যবহারের জন্য ডিজাইন করা কালারওএস ১৩ -তে রয়েছে স্মার্ট এওডি, মাল্টি স্ক্রিন কানেক্ট এবং হোম স্ক্রিন ম্যানেজমেন্টের মতো উপযোগী সব ফিচার, যা বিশ্বব্যাপী ব্যবহারকারীদের ইন্টেলিজেন্ট এবং ইউজার ফ্রেন্ডলি (ব্যবহার-বান্ধব) অভিজ্ঞতা প্রদান করবে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img