Monday, May 20, 2024
spot_img
Homeটেলিকমস্টার গ্রাহকদের জন্য গ্লোরিয়া জিনস- থাকছে বিশেষ সুবিধা

স্টার গ্রাহকদের জন্য গ্লোরিয়া জিনস- থাকছে বিশেষ সুবিধা

গ্রামীণফোন স্টার গ্রাহকদের জন্য গ্লোরিয়া জিনস- থাকছে বিশেষ সুবিধা। প্রতি শুক্রবারে গ্লোরিয়া জিন’স কফিজের আউটলেটে কফি প্রেমীরা এক কাপ কমপ্লিমেন্টারি কফি খেতে পারবেন, অথবা উপভোগ করতে পারবেন ১০ শতাংশ ছাড়! সম্প্রতি প্রতিষ্ঠান দুটির মধ্যে এক সমঝোতা স্মারক (এমওইউ) সই হয়েছে।

এমওইউ – নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন গ্লোরিয়া জিন’স কফিজের অপারেশনসের মহাব্যবস্থাপক এনামুল কবির এবং গ্রামীণফোনের প্রিমিয়াম সেগমেন্টের হেড অব মার্কেটিং সাব্বির আহমেদ। এ উপলক্ষে গত ১১ ফেব্রুয়ারি রাজধানীর গুলশান ২ – গ্লোরিয়া জিন’স কফিজের আউটলেটে ২৫ জন নির্বাচিত জিপি স্টার গ্রাহকদের জন্য ‘ব্রুইং এক্সপেরিয়েন্স’ সেশন আয়োজন করে ব্র্যান্ড দু’টি। এ আয়োজনে অংশগ্রহণকারী জিপি স্টার গ্রাহহকরা অভিজ্ঞ বারিস্তাদের কাছ থেকে কফি বানানো ও পরিবেশনের সম্পর্কে জানতে পারেন এবং এ বিষয়ে পেশাদার বারিস্তাদের কাছ থেকে সরাসরি অভিজ্ঞতা লাভ করেন।

প্রত্যক্ষ প্রশিক্ষণের মাধ্যমে তারা বিভিন্ন কফির বিন ও স্বাদ নিয়ে আলাদা করে জানার সুযোগ পান এবং বিভিন্ন ধরনের কফির স্বাদ লাভ করেন। গ্রামীণফোন গ্রাহকদের জন্য ভবিষ্যতেও এ ধরনের আরও উদ্যোগ গ্রহণ করবে।

এ পার্টনারশিপের ফলে, প্রথম ২৫ জন জিপি স্টার গ্রাহক ফ্রি এক কাপ কফি খেতে পারবেন; অন্যদিকে সকল জিপিস্টার গ্রাহক প্রতি শুক্রবার গ্লোরিয়া জিন’স কফিজের আউটলেটে ১০ শতাংশ ছাড় উপভোগ করবেন।

এ নিয়ে গ্রামীণফোনের প্রিমিয়াম সেগমেন্টের হেড অব মার্কেটিং সাব্বির আহমেদ বলেন, আড্ডা জমাতে কফির কোনো তুলনা হয় না। আমাদের জীবনে আড্ডা অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং হাতে এক কাপ কফি থাকলে
আড্ডা আরও সহজেই জমে যায়। গ্লোরিয়া জিন’সের সাথে এক্সক্লুসিভ বারিস্তা ট্রেইনিং সেশনের মাধ্যমে আমরা আমাদের কফিপ্রেমী জিপিস্টার গ্রাহকদের অভিজ্ঞতাকে আরও উপভোগ্য করে তুলতে চাই।

গ্লোরিয়া জিন’স কফিজের এ সুবিধা পেতে জিপি স্টার গ্রাহকদের আউটলেটে উপস্থিত থাকতে হবে। প্রত্যেক জিপিস্টার গ্রাহক শুধুমাত্র শুক্রবারেই এক কাপ কমপ্লিমেন্টারি কফি খেতে পারবেন,তবে, যতোবার ইচ্ছে ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। ‘স্টারকফি’ টাইপ করে ২৯০০০ নাম্বারে সেন্ড করে গ্রাহকরা কমপ্লিমেন্টারি কফি উপভোগ করতে পারবেন।

এক্ষেত্রে তাদের গ্লোরিয়া জিন’স কফিজের আউটলেটে প্রেরিত বার্তার রিপ্লাই দেখাতে হবে। ১০ শতাংশ ছাড় উপভোগে গ্রাহকদের বাড্ডা শাখার জন্য টাইপ করতে হবে ‘ফ্যান্টাস্টিক১,’ধানমন্ডি শাখার জন্য টাইপ করতে হবে ‘ফ্যান্টাস্টিক২,’ গুলশান ১ শাখার জন্য টাইপ করতে হবে ‘ফ্যান্টাস্টিক৩’ এবং গুলশান ২ শাখার জন্য টাইপ করতে হবে ‘ফ্যান্টাস্টিক৪’ এবং সেন্ড করতে হবে ২৯০০০ নাম্বারে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img