Friday, May 24, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরসার্ভিস ডে উপলক্ষে রিয়েলমির ছাড়সহ নানা সেবা

সার্ভিস ডে উপলক্ষে রিয়েলমির ছাড়সহ নানা সেবা

গ্রাহকদের সেবা প্রদানের লক্ষ্যে ‘সার্ভিস ডে’ পালন করছে রিয়েলমি। সারাদেশে অনুমোদিত সব রিয়েলমি সেন্টারে ১৬ জানুয়ারি, সোমবার থেকে শুরু হয়ে ১৮ জানুয়ারি পর্যন্ত সার্ভিস ডে পালিত হবে। এই তিনদিন ব্যবহারকারীদের স্মার্টফোন সংশ্লিষ্ট নানা ধরনের সেবা প্রদান করবে রিয়েলমি।

গ্রাহক সন্তুষ্টির জন্য সঠিক সেবা প্রদান অপরিহার্য। এই সেবা শুধুমাত্র ফোনের পার্টস মেরামতের মধ্যে সীমাবদ্ধ নয়, বরং দীর্ঘমেয়াদে ক্রেতাদের চাহিদা বুঝে তাদের প্রয়োজন মেটানোই উদ্দেশ্য। এ লক্ষ্যেই রিয়েলমি সার্ভিস ডে চালু করেছে।

সার্ভিস ডে উপলক্ষে পুরনো মডেলের মেইনবোর্ড অথবা মাদারবোর্ড মেরামতের ক্ষেত্রে গ্রাহকরা ৪০ শতাংশ পর্যন্ত ছাড় সুবিধা পাবেন। ব্যবহারকারীদের জন্য আক্সেসরিজ ও সেইফগার্ড সার্ভিসের ওপর রয়েছে ১০ শতাংশ পর্যন্ত ছাড় সুবিধা, আউট অব ওয়্যারেন্টি মেরামত চার্জ সম্পূর্ণ ফ্রি (বিনামূল্যে) এবং ফোন পরিষ্কার ও রক্ষণাবেক্ষণের জন্য কোন টাকা প্রদান করতে হবে না। পাশাপাশি, ‘সার্ভিস ডে’ চলাকালীন ব্যবহারকারীদের বিনামূল্যে সফটওয়্যার আপগ্রেড (শুধুমাত্র অফিশিয়াল হ্যান্ডসেট) সুবিধা প্রদান করা হবে। এছাড়াও, ব্যবহারকারীদের জন্য সার্ভিস ডে চলাকালীন রিয়েলমি’র পক্ষ থেকে থাকছে প্রটেক্টিভ ফিল্ম পেপার (প্রাপ্যতা সাপেক্ষে)।

গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করা তরুণ প্রজন্ম কেন্দ্রিক ব্র্যান্ড রিয়েলমি’র অন্যতম প্রাধান্য। গ্রাহকদের জন্য উন্নত সেবা নিশ্চিত করার প্রতিশ্রুতির অংশ হিসেবে রিয়েলমি এবার নিয়ে এসেছে সার্ভিস ডে। আর দেরি না করে এক্ষুনি চলে যান আপনার নিকটস্থ রিয়েলমি সেন্টারে (https://image01.realme.net/general/20221011/1665463672298.pdf)।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img