Sunday, July 14, 2024
spot_img
Homeইভেন্টশেষ হলো ইনফিনিক্সের ভিআর ক্রিকেট ক্যাম্পেইন

শেষ হলো ইনফিনিক্সের ভিআর ক্রিকেট ক্যাম্পেইন

আইসিসি মেনস টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ ২০২৪ উদযাপন উপলক্ষে আয়োজিত ভার্চুয়াল রিয়েলিটি (ভিআর) ক্রিকেট ক্যাম্পেইনটি সফলভাবে সম্পন্ন করেছে তরুণদের পছন্দের ব্র্যান্ড ইনফিনিক্স। ‘চার্জ আপ বাংলাদেশ’ নামের এই ক্যাম্পেইনের মাধ্যমে ইনফিনিক্স আবারও তাদের অভিনবত্বের অঙ্গীকার প্রদর্শন করেছে। ক্যাম্পেইন চলাকালে ঢাকায় ভক্তরা ভিআর ক্রিকেটের মাধ্যমে অসাধারণ এক অভিজ্ঞতা উপভোগ করেন।

অত্যাধুনিক প্রযুক্তির অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে তরুণদের ক্ষমতায়ন করাই ছিল ইনিফিনিক্স্বের ভিআর ক্রিকেট ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য। নোট ৪০ সিরিজটি যেভাবে উদ্ভাবনী ম্যাগচার্জ সিস্টেমের মাধ্যমে চার্জিং পদ্ধতিতে বৈপ্লবিক পরিবর্তন এনেছে, তরুণদের মাঝে একইভাবে ক্যাম্পেইনটি প্রযুক্তির মাধ্যমে ক্রিকেটের চেতনায় উদ্বুদ্ধ করেছে। ক্যাম্পেইনটি ‘চার্জ আপ’ থিমের উপর জোর দিয়ে পরিচালিত হয়েছে যা মূলত ইনফিনিক্সের উন্নত চার্জিং সমাধানের মূল ধারণা। একই সাথে এটি ক্রিকেটের রোমাঞ্চকর অভিজ্ঞতা সবার সামনে তুলে ধরেছে।

৪ জুন থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি ঢাকার বেশ কিছু বিশ্ববিদ্যালয় এবং জনপ্রিয় শপিং মলে পরিচালিত হয়। এর মধ্যে উল্লেখযোগ্য ছিল- ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (আইইউবি), আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি) এবং যমুনা ফিউচার পার্ক।

এক হাজারেরও বেশি দর্শক এই ভার্চুয়াল ক্রিকেট ক্যাম্পেইনে অংশ নিয়ে এক অন্যন্য অভিজ্ঞতা উপভোগ করেন। ইনফিনিক্স্-এর এই ক্যাম্পেইনের অন্যতম উদ্দেশ্য ছিল ভক্তদের সম্পৃক্ত করার পাশাপাশি তাদের উন্নত চার্জিং প্রযুক্তি প্রদর্শন করা। তরুণদের আধুনিক চার্জিং প্রযুক্তির সাথে সংযুক্ত রাখাতে এই অভিনব প্রযুক্তি ডিজাইন করা হয়েছে। ক্রিকেটের সাথে প্রযুক্তি মিশেলে ইনফিনিক্স নতুন প্রজন্মকে তাদের প্যাশন এবং আধুনিক প্রযুক্তির ক্ষমতা উপভোগ করতে অণুপ্রাণিত করেছে।

ইনফিনিক্সের নোট সিরিজটি এর আধুনিক চার্জিং প্রযুক্তির জন্য তরুণ গ্রাহকদের মধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। ইনফিনিক্স নোট ৩০ সিরিজে ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি ব্যবহার করে, মিড রেঞ্জের ফোন হওয়ায় এটি তখন বেশ সাড়া ফেলে দেয়। এরপর তারা নোট ৪০ সিরিজে ম্যাগচার্জ প্রযুক্তি আনে, যেটিও বেশ আলোড়ন সৃষ্টি করে। কেননা এই প্রযুক্তি অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জন্য প্রথম। সবশেষ গ্রাহকের কথা মাথায় রেখে বাংলাদেশে নোট সিরিজের নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যেখানে থাকতে পারে অত্যাধুনিক সব প্রযুক্তির ছোঁয়া।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img