Thursday, February 9, 2023
spot_img
Homeগ্যাজেটসশাওমির আকর্ষণীয় উইন্টার অফার চলছে

শাওমির আকর্ষণীয় উইন্টার অফার চলছে

দেশব্যাপী শাওমির উইন্টার অফার চলছে। এর অধীনে বিভিন্ন মডেলের স্মার্টফোন কেনায় আকর্ষণীয় ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন কোম্পানি শাওমি।

‘ শাওমির গরম অফারে চিল হবে উইন্টারে’ ক্যাম্পেইন চলার সময়, শাওমির ফ্যানরা সেরা সব স্মার্টফোন কেনায় পাচ্ছেন শাওমি স্মার্ট টিভি, শাওমি স্মার্টফোন, মি এয়ার পিউরিফায়ার ও মি কার্ভড গেমিং মনিটরসহ  নানা লোভনীয় উপহার জেতার সুযোগ।

এছাড়াও, ক্রেতারা বছরজুড়ে ১৫ জিবি পর্যন্ত  বাংলালিংক ডেটা বান্ডেল ও ১,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জেতার সুযোগ পাবেন। লটারির ভিত্তিতে বিজয়ী নির্ধারণ করা হবে।

এই অফার পেতে যেসব অথরাইজড স্মার্টফোন কিনতে হবে সেগুলো হলো: রেডমি নোট ১১এস,  রেডমি নোট ১১, রেডমি নোট ১০ প্রো, রেডমি ১০ (২০২২), রেডমি ১০সি, রেডমি ১০এ, রেডমি এ১ প্লাস ও রেডমি এ১  প্রভৃতি। 

অফারটি পেতে গ্রাহকদের একটি নির্দিষ্ট প্রক্রিয়া অনুসরণ করতে হবে। শাওমির স্মার্টফোন  কেনার পরে ক্রেতারা কোন গিফটি পাচ্ছেন সেটি জানতে www.amarcampaign.comএ লিঙ্ককে গিয়ে একটি ফর্ম পূরণ করতে হবে। পরবর্তীতে একটি পপ আপ বার্তার মাধ্যমে উপহার সম্পর্কে অবহিত করা হবে ।

৫ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই অফারটি ৩১ ডিসেম্বর, ২০২২ পর্যন্ত চলবে। এই অফার পেতে ক্রেতাদের অবশ্যই দেশের শাওমির অথরাইজড স্টোর ও অনলাইন পার্টনার দারাজ  থেকে নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কিনতে হবে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img