Friday, May 24, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরলেনোভো’র আইটিপণ্য ও সেবা ব্যাবহার করবে ইসলামী ব্যাংক

লেনোভো’র আইটিপণ্য ও সেবা ব্যাবহার করবে ইসলামী ব্যাংক

কম্পিউটার পণ্য ও সেবাদাতা প্রতিষ্ঠান লেনোভো গতকাল বাণিজ্যিক ব্যাংক, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের কাছে  ১৫০০টি ইউনিট কাটিং এজ থিঙ্কসেন্টার নিও ৫০এস ডেক্সটপ  ইউনিট হস্তান্তরের ঘোষণা করেছে, যা উভয় প্রতিষ্ঠানের জন্য অংশীদারিত্বের একটি মুহূর্ত হিসেবে চিহ্নিত হয়েছে।

গতকাল সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে আয়োজিত লেনোভো পণ্য হস্তান্তর অনুষ্ঠানে এই ঘোষণা আসে।

এই উল্লেখযোগ্য চুক্তির ফলে লেনোভো ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডকে তার উন্নত প্রযুক্তি দিয়ে ব্যাংকের নির্দিষ্ট চাহিদা এবং প্রয়োজনীয়তা পূরণের জন্য তৈরি করতে প্রস্তুত।

দেশজুড়ে ছোট শহর এবং গ্রামসহ ৩৯৪ টি শাখা,২৩৬টি উপ-শাখা এবং ২৬৯৬টিরও বেশি এজেন্ট ব্যাংকিং আউটলেটের একটি বিস্তৃত নেটওয়ার্ক নিয়ে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বাংলাদেশে একটি শক্তিশালী উপস্থিতি তৈরি করেছে।ইসলামী ব্যাংকের সাথে লেনোভোর সহযোগিতা ইতিমধ্যেই ইতিবাচক ফলাফল দিতে শুরু করেছে, ব্র্যান্ড সচেতনতা বৃদ্ধি করেছে এবং আর্থিক খাতে এর উপস্থিতি দৃঢ় করেছে।

লেনোভো’র ওভারসিস বিজনেস, কনজুমার, কমার্শিয়াল ও ট্যাবলেট বিষয়ক জেনারেল ম্যানেজার নবীন কেজরিওয়াল অনুষ্ঠানে বলেন, “ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সাথে এই রূপান্তরমূলক যাত্রা শুরু করতে পেরে আমরা রোমাঞ্চিত। লেনোভোর নির্ভরযোগ্য প্রযুক্তি সমাধান যা উদ্ভাবনী এবং ব্যবসার ক্ষমতায়নের প্রতিশ্রুতিকে আরও জোরদার করবে ।এই কৌশলগত সহযোগিতা লেনোভোর জন্য বাংলাদেশের আর্থিক ভূখণ্ডে ইতিবাচক প্রভাব ফেলবে। এবং আমরা আমাদের অত্যাধুনিক পণ্য এবং অতুলনীয় পরিষেবার মাধ্যমে ইসলামী ব্যাংকের লক্ষ্যকে সমর্থন করার জন্য উন্মুখ। এছাড়াও আমরা আমাদের মূল্যবান অংশীদার এক্সেল টেকনোলজিস, কম্পিউটার ভিলেজ ও ব্রাকনেটকে ধন্যবাদ জানাতে চাই ,যারা আমাদের গ্রাহকের কাছে পৌঁছাতে এবং দেশে আমাদের ব্র্যান্ডের উপস্থিতি প্রসারিত করতে সাহায্য করেছে। “

অনুষ্ঠানে, এক্সেল টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গৌতম সাহা বলেন, “দেশের তরুণ প্রজন্ম স্মার্ট বাংলাদেশ গড়ার মূল শক্তি হিসেবে কাজ করবে যার মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে স্মার্ট নাগরিক, স্মার্ট অর্থনীতি, স্মার্ট সরকার এবং স্মার্ট সোসাইটি তৈরি করা ৷ আজ আমাদের নিজেদেরকে বিনিয়োগ করা গুরুত্বপূর্ণ , যাতে আমরা আগামীকাল শ্রেষ্ঠত্ব অর্জন করতে পারি। তাই, এখনই সময়, আমাদের ভবিষ্যতের উপযুক্ত হওয়ার দিকে মনোনিবেশ করার এবং আগামী দিনে বাংলাদেশের সম্ভাবনা উন্মোচন করার।শেখার এবং বেড়ে ওঠার জন্য আমাদের অবশ্যই মন খোলা রাখতে হবে, কারণ আমাদের স্বপ্নের উচ্চতা আমাদের পরবর্তী অর্জনের উচ্চতা নির্ধারণ করে। এক্সেল টেকনোলজিস লিমিটেড বাংলাদেশের অন্যতম প্রধান আইটি কোম্পানি ।১৯৯৯ সালে তাদের যাত্রা শুরু করে।আমরা আমাদের সরকারের জাতীয় নিরাপত্তা নজরদারি মিশনকে শ্রেষ্ঠত্বের সাথে সমর্থন করি। আন্তর্জাতিকভাবে স্বনামধন্য হার্ডওয়্যার প্রস্তুতকারী পণ্যের বিশাল পরিসরের সাথে কোম্পানি গ্রাহকদের দ্রুত, কার্যকর এবং মানসম্পন্ন পণ্য এবং পরিষেবা প্রদানের উপর জোর দেয়।”

জে. কিউ. এম. হাবিবুল্লাহ, এফ সি এস – অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, মোকাররম হুসাইন, হেড অব অপারেশন্স, ব্র্যাকনেট লিমিটেড, মোহাম্মদ জসিম উদ্দিন, ম্যানেজিং পার্টনার কম্পিউটার ভিলেজ, মাসুদ হোসেন, এক্সেল টেকনোলজিসের ডিরেক্টর। এছাড়াও লেনোভো, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এবং এক্সেল টেকনোলজিস লিমিটেডের অন্যান্য কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img