Monday, April 22, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবররিয়েলমির নতুন চমক

রিয়েলমির নতুন চমক

তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি সম্প্রতি জিটি২ প্রো ব্যবহারহারীদের জন্য অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক রিয়েলমি ইউআই ৫.০ আর্লি অ্যাক্সেস নিয়ে এসেছে। গত ২১ সেপ্টেম্বর থেকে ভারত ও রাশিয়ার ব্যবহারকারীদের কাছ থেকে ইউআই ৫.০ আর্লি অ্যাক্সেসের জন্য আবেদন (সীমিত আসন) গ্রহণ করছে রিয়েলমি।

এই নতুন ইন্টারফেস ব্যবহারকারীদের জন্য সময়পোযোগী ডিজাইন, উন্নত সিস্টেম, পারফরমেন্স অপ্টিমাইজেশান এবং উন্নত নিরাপত্তা ও গোপনীয়তা নিশ্চিত করার মাধ্যমে দুর্দান্ত এক অভিজ্ঞতা দিবে। অ্যান্ড্রয়েড ১৪ বেটা দ্বারা চালিত রিয়েলমি ইউআই ৫.০ আর্লি অ্যাক্সেসে ব্যবহারকারীদের জন্য থাকছে আরও বেশ কিছু অনন্য ফিচার।

রিয়েলমি ইউআই ৫.০ ব্যবহারকারীরা বিভিন্ন উন্নত ফিচার উপভোগ করতে পারবেন। যেমন – অ্যাপ ইন্সটল করার আগে ফটো ও ভিডিও সংক্রান্ত অনুমতি, উন্নত অ্যানিমেশন অভিজ্ঞতা, আরামদায়ক কালার অভিজ্ঞতার জন্য প্রাণবন্ত রঙের সমাহার, আরও বেশি সংখ্যক এপিপি ক্লোনার সমর্থিত অ্যাপ এবং আপগ্রেডেড সিস্টেম নটিফিকেশন সাউন্ড। এসব ফিচার ব্যবহারকারীদের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে।

তবে ব্যবহারকারীদের তাদের প্রাইমারী ফোনে এই আর্লি অ্যাক্সেস সফ্টওয়্যারটি ইনস্টল না করার পরামর্শ দিয়েছেন ব্র্যান্ডটি। এছাড়া সবাই উন্নত পারফরমেন্স ও স্থিতিশীল সিস্টেম উপভোগ করার জন্য নতুন রিয়েলমি ইউআই ৫.০ আর্লি অ্যাক্সেস ব্যবহার করতে পারবেন।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img