Friday, May 24, 2024
spot_img
Homeগ্যাজেটসরিয়েলমি’র চ্যাম্পিয়ন ডিভাইস পাওয়া যাচ্ছে অবিশ্বাস্য মূল্যে

রিয়েলমি’র চ্যাম্পিয়ন ডিভাইস পাওয়া যাচ্ছে অবিশ্বাস্য মূল্যে

তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি আবারও এর চ্যাম্পিয়ন ব্যবহারকারীদের জন্য নিয়ে এসেছে দুর্দান্ত অফার। এখন রিয়েলমি সি৫৫ (৬জিবি/১২৮জিবি) ফোন কেনা যাবে ১ হাজার টাকা ছাড়ে মাত্র ১৯,৯৯৯ টাকায় (ভ্যাট প্রযোজ্য) এবং রিয়েলমি সি৫১ (৪জিবি/৬৪জিবি) ২ হাজার টাকা কমে মাত্র ১৩,৯৯৯ টাকায় (ভ্যাট প্রযোজ্য)৷ অফারটি পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত চলবে।

প্রাণবন্ত ছবি তোলার জন্য এই ফোনে আছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরাসহ ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। নিরবিচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতার জন্য রয়েছে ৩৩ ওয়াট সুপারভুক চার্জ ও ৫ হাজার এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি। এ ছাড়া, প্রাকৃতিক উপাদান দ্বারা অনুপ্রাণিত হয়ে তৈরি করা সানশাওয়ার ডিজাইন আপনার অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা এবং ফোনটিকে করেছে নান্দনিক। সানশাওয়ার ও রেইনি নাইট এই দুইটি রঙে পাওয়া যাচ্ছে এই ফোন।

সুন্দর ছবি তোলার জন্য রিয়েলমি সি৫১ ফোনে রয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাসহ ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা। সারাদিন চিন্তাবিহীনভাবে ফোন ব্যবহার চালিয়ে যেতে এই ডিভাইসে আছে ৩৩ ওয়াট সুপারভুক চার্জ ও ৫ হাজার এমএএইচ ব্যাটারি। এছাড়া, ৬৪জিবি স্টোরেজ এবং ডায়নামিক র‌্যাম এক্সপ্যানশন টেকনোলজির সাহায্যে ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন দুর্দান্ত স্মার্টফোন অভিজ্ঞতা।

বিস্তারিত জানতে ক্লিক করুন, https://www.realme.com/bd/realme-c55।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img