Wednesday, April 24, 2024
spot_img
Homeইভেন্টভক্তদের চমকে দিতে ইনফিনিক্স আউটলেটে তাসকিন

ভক্তদের চমকে দিতে ইনফিনিক্স আউটলেটে তাসকিন

ইনফিনিক্সের যমুনা ফিউচার পার্ক আউটলেটে গিয়ে ভক্তদের চমকে দিয়েছেন স্পিডস্টার তাসকিন আহমেদ। প্রিয় তারকাকে দেখার জন্য শীর্ষস্থানীয় এই স্মার্টফোন ব্র্যান্ডের আউটলেটটিতে ভিড় করে শত শত মানুষ। সেখানে ভালোবাসা দিবস উপলক্ষে ইনফিনিক্স ভক্তদের কাছে অনুভূতি প্রকাশ করেন তাসকিন।

আউটলেটে উপস্থিত হয়ে ইনফিনিক্সের নতুন স্মার্টফোনগুলো চালিয়ে দেখেন তাসকিন। জানতে চান তাদের নতুন ফোন নোট ১২ প্রো সম্পর্কে। তার মতে, অনুশীলন বিরতির সময় এই ফোনটি তার গেমিং পার্টনার হিসেবে যথাযথ।

উপস্থিত ভক্তদের উদ্দেশে তাসকিন বলেন, “আপনারা এই বিশেষ দিনে বিশেষ মানুষকে এই বিশেষ ফোনটি উপহার দিতে পারেন। ব্র্যান্ড হিসেবে ইনফিনিক্স অনেক লাভলি। তাদের ফোন ব্যবহার করে আমার ভালো লেগেছে। এই ফোন ব্যবহার করলেই আপনি বুঝতে পারবেন এর বিশেষত্ব কি। আমার ও ইনফিনিক্সের পক্ষ থেকে সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাচ্ছি।”

সম্প্রতি বাজারে আসা আল্ট্রা-স্পিড ফোন নোট ১২ প্রো-তে আছে হেলিও জি৯৯ প্রসেসর, ২৫৬জিবি রম+১৩জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‍্যাম, ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা ক্লিয়ার ট্রিপল ক্যামেরা এবং ৬.৭” এফএইচডি+ ট্রু কালার অ্যামোলেড ডিসপ্লে। নোট ১২ এর আরেকটি ভার্সন নোট ১২ ২০২৩-এ আছে মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর, ৮ জিবি র‍্যাম যা ১৩ জিবি পর্যন্ত এক্সটেন্ড করা যায়, ৬.৭” এফএইচডি+ট্রু কালার অ্যামোলেড ডিসপ্লে এবং ৫০ মেগাপিক্সেল আল্ট্রা নাইট ট্রিপল ক্যামেরা সিস্টেম।

ইনফিনিক্স আউটলেটে তাসকিনকে হঠাৎ উপস্থিত হতে দেখে চমকে যান উপস্থিত ক্রেতারা। লীলা রহমান নামে এক ক্রেতা জানান, “আমি আমার মা-কে ভালোবাসা দিবসে একটি ফোন উপহার দিতে চাইছিলাম, তাই এখানে এসেছি। কিন্তু আমি কখনো কল্পনাই করতে পারিনি যে, এখানে এসে আমি তাসকিনের দেখা পাবো। ইনফিনিক্সের কাছ থেকে এই উপহার পেয়ে আমার সত্যিই খুব ভালো লাগছে।”

গ্রাহকদের প্রতি ভালোবাসা প্রকাশ করতে ভালোবাসা দিবস উপলক্ষে বেশকিছু উদ্যোগ নিয়েছে স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স। তাদের ‘লাভ ফেস্ট’ ইতোমধ্যেই বিপুল সাড়া পেয়েছে। ইনফিনিক্স ভক্তরা আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত ফেস্টের সোশ্যাল কন্টেস্টে অংশগ্রহণ করে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ পাবেন। এছাড়াও, হট ১২ ও নোট ১২ সিরিজের স্মার্টফোন কিনে ক্রেতারা পাবেন প্রিয়জনের জন্য নিশ্চিত উপহার।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img