Monday, April 22, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরবিশ্বকাপ উপলক্ষে ফ্লাইটে ২০ শতাংশ ছাড়

বিশ্বকাপ উপলক্ষে ফ্লাইটে ২০ শতাংশ ছাড়

আসন্ন ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ উপলক্ষে এক বিশেষ ক্যাম্পেইন নিয়ে এলো দেশের শীর্ষস্থানীয় ট্র্যাভেল টেক প্রতিষ্ঠান শেয়ারট্রিপ। ক্যাম্পেইন চলাকালে ক্রিকেটপ্রেমীরা বাংলাদেশ থেকে ভারত এবং ভারতের যেকোনো স্থানে ভ্রমণের ক্ষেত্রে বিমান টিকেটে ২০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় উপভোগ করতে পারবেন। বিশ্বের ক্রিকেট সমর্থকদের জন্য নিজেদের পছন্দের টিমকে সাপোর্ট করতে সহযোগীতার লক্ষ্যে এই ক্যাম্পেইন আয়োজন করেছে শেয়ারট্রিপ, ক্যাম্পেইনটি চলবে আগামী ৩১ অক্টোবর ২০২৩ পর্যন্ত। আয়োজনে সহযোগী হিসেবে রয়েছে ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল)।

এখানেই শেষ নয়! পুরো বিশ্বকাপ জুড়ে শেয়ারট্রিপ ভক্তদেরকে আরো উপহার দিচ্ছে দারুণ সব ক্যাম্পেইন ও অফার, যা তাদের সার্বিক অভিজ্ঞতায় যুক্ত করবে নতুন মাত্রা।

আর মাত্র কয়েক মাসের মধ্যেই দেশজুড়ে পুরোদমে ছড়িয়ে পরবে বিশ্বকাপ উন্মাদনা। এই আনন্দকে দ্বিগুণ করে তুলতে সকল ইবিএল কার্ডহোল্ডারদের (ইবিএল ভিসা, এবং মাস্টারকার্ড ডেবিট ও ক্রেডিট কার্ড) জন্য ইতিমধ্যেই শেয়ারট্রিপের ক্যাম্পেইনটি চালু হয়ে গিয়েছে। কেবল ক্যাম্পেইন চলাকালেই অফারটি উপভোগ করা যাবে। ডিসকাউন্ট উপভোগ করতে কুপন কোড “WCSIXER” ব্যবহার করতে হবে। ব্যবহারকারীরা অফারটি শেয়ারট্রিপ অ্যাপ এবং ওয়েবসাইট উভয় প্ল্যাটফর্ম গ্রহণ করতে পারবেন। সেই সাথে, শেয়ারট্রিপের “SKYTRIP” কার্ডের মাধ্যমে কলকাতার ফ্লাইটে থাকছে আরও সেরা ডিল, যা শুধুমাত্র অফলাইন বুকিংয়ের ক্ষেত্রে প্রযোজ্য হবে।

এ প্রসঙ্গে প্রোডাক্ট, ক্যাম্পেইন ও পার্টনারশিপ, মার্কেটিংয়ের সিনিয়র ম্যানেজার, মোহাম্মদ নাফিজ চৌধুরী বলেন, “ক্রিকেট বিশ্বকাপ গোটা জাতিকে একত্রিত করে, আমাদের আবেগকে উদ্দীপিত করে এবং বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে সমর্থকগণ একই সুরে গলা মেলান। বিশ্বকাপ উপলক্ষে আমাদের এক্সক্লুসিভ অফার প্রিয় দলের খেলা দেখার সুযোগ করে দেওয়ার মাধ্যমে সেই ঐক্য এবং সমর্থনের মনোভাবকে আরো উৎসাহিত করছে। অফারটির মাধ্যমে স্টেডিয়ামে বসে সরাসরি খেলা দেখার অভিজ্ঞতাকে আমরা আরো স্বাচ্ছন্দ্যময় করে তোলার চেষ্টা করছি, যাতে ভিড়ের কোলাহল, রঙিন পতাকা ও ভক্তদের প্রাণের মেলায় দর্শকরা সর্বোচ্চ আনন্দ পান। বিশ্বকাপের উন্মাদনাকে বাড়িয়ে তুলতে আমরা সামনে আরও কিছু আকর্ষণীয় অফার নিয়ে আসছি”।

এবারের বিশ্বকাপ আয়োজিত হচ্ছে নাচে-গানে প্রাণবন্ত একটি দেশে, তাই ম্যাচ উপভোগ করার পাশপাশি ভক্তরা নতুন নতুন জায়গা ঘুরে, নতুন সংস্কৃতিকে চিনে এবং নানা স্বাদের খাবার খেয়ে তাদের যাত্রাকে স্মরণীয় করে রাখতে পারবেন। আর এই যাত্রায় বিশ্বস্ত সহযোগী হিসেবে পাশে থাকছে শেয়ারট্রিপ।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img