Sunday, November 27, 2022
spot_img
Homeই-গভর্নেন্সই-কৃষিবিকাশ মার্চেন্ট পয়েন্টে কিউআর কোড পেমেন্টে ১০০ টাকার ডিসকাউন্ট কুপন

বিকাশ মার্চেন্ট পয়েন্টে কিউআর কোড পেমেন্টে ১০০ টাকার ডিসকাউন্ট কুপন

টি-২০ ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষ্যে দেশজুড়ে ৩ লাখের বেশি মার্চেন্ট পয়েন্টে বিকাশ অ্যাপ থেকে কিউআর কোড স্ক্যান করে ১,০০০ টাকা বা তার বেশি পেমেন্ট করলেই গ্রাহকরা পাচ্ছেন ১০০ টাকার ডিসকাউন্ট কুপন। অ্যাপেক্স, বাটা, লোটো, অঞ্জন’স, আর্টিসান, ইনফিনিটি মেগা মল, কে ক্রাফট, লা রিভ, লুবনান, পারসোনা, পিজ্জা হাট, সারা লাইফস্টাইল, রিচম্যান, সেইলর, ইজি, এক্সট্যাসি, শৈশব, স্টার কাবাব, টুয়েলভ ক্লোদিং ও টেস্টি ট্রিট-এর ১৪০০’র বেশি আউটলেটে কেনাকাটায় ব্যবহার করা যাচ্ছে কুপনটি।

অফারটি চলবে ১৩ নম্ভেম্বর, ২০২২ পর্যন্ত। বিকাশ পেমেন্টের ২ কার্যদিবসের মধ্যে কুপনটি পাওয়া যাবে। কুপন পাওয়ার ৭ দিন পর্যন্ত সেটি ব্যবহার করে ডিসকাউন্ট নিতে পারবেন গ্রাহক। কুপন রিডিম করার জন্য ন্যূনতম ১,০০০ টাকার পেমেন্ট করতে হবে। একজন গ্রাহক এক দিনে একটি কুপন এবং ক্যাম্পেইন চলাকালে সর্বোচ্চ দুইবার কুপন ব্যবহার করে কেনাকাটায় সর্বোচ্চ ২০০ টাকা ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

অফারের বিস্তারিত www.bkash.com/bn/worldcup_payment_offer – এই লিংকে।

বিকাশ অ্যাপ থেকে পেমেন্ট পদ্ধতি খুব সহজ। অ্যাপের হোমস্ক্রিনে ‘পেমেন্ট’ আইকনে ট্যাপ করলে পরের ধাপে ‘কিউ আর কোড স্ক্যান করতে ট্যাপ করুন’ অপশন আসবে। অথবা, সরাসরি হোমস্ক্রিনের নিচে থাকা কিউআর কোড-এ ট্যাপ করে গ্রাহক সহজেই পেমেন্ট করতে পারেন। উল্লেখ্য, এই ১০০ টাকা কুপনের অফার পেতে হলে গ্রাহককে মার্চেন্ট নম্বর টাইপ না করে সরাসরি কিউআর কোড স্ক্যান করতে হবে।

এই মুহূর্তে সারাদেশে প্রায় ৩ লাখ এজেন্টের কাছ থেকে ক্যাশ ইন করে কিংবা দিনে-রাতে যেকোনো মুহুর্তে দেশের শীর্ষস্থানীয় ৩৮টি বাণিজ্যিক ব্যাংক থেকে অ্যাড মানি করে গ্রাহকরা সেন্ড মানি, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধ, স্কুল কলেজের বেতন পরিশোধ, টিকেট কাটা, বিভিন্ন ধরনের অনলাইন নিবন্ধনের ফি পরিশোধ করাসহ দেশজুড়ে ৩ লাখের বেশি মার্চেন্ট পয়েন্টে কেনাকাটার পেমেন্ট করছেন অনায়াসে। ৬ কোটি ৪০ লাখ গ্রাহকের জন্য ডিজিটাল টাকা ডিজিটাল পদ্ধতিতেই খরচের সুযোগ আরো বিস্তৃত হওয়ায় দিন দিন বিকাশ পেমেন্ট আরো জনপ্রিয় হচ্ছে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img