Thursday, February 9, 2023
spot_img
Homeপ্রযুক্তি সংগঠনবিআইজেএফ এর নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত

বিআইজেএফ এর নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত

ফোরামের সদস্যদের এবং তথ্যপ্রযুক্তি অঙ্গনের গুণী ব্যাক্তিত্বদের অংশগ্রহণে সম্পন্ন হলো বিআইজেএফ এর নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান।

সম্মিলিত কণ্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন ও প্রায়ত দুই সদস্য কম্পিউটার জগতের সহকারী সম্পাদক মঈনুদ্দিন মাহমুদ ও আরটিভি’র মাসুম হোসেন ভূইয়ার বিদেহী আত্মার মাগফিরাত কামনার মধ্য দিয়ে শুরু হয় অভিষেক অনুষ্ঠান।

রাষ্ট্রীয় তালিকাভূক্ত তথ্যপ্রযুক্তি খাতের সংবাদকর্মীদের একমাত্র সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম- এর এই আয়োজনে অংশগ্রহণ করেছে তথ্যপ্রযুক্তিখাতের সংগঠন বেসিস, বিসিএস, আইএসপিএবি, বাক্য, ইক্যাব, বিএফডিএস, বিডব্লিইউআইটি, এটুআই, বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষ, বিএনএসকে, আর্টিক্যাল নাইনটি, মুঠোফোন গ্রাহক এসোসিয়েশন, টিএমজিবিসহ বেশ ‍কিছু তথ্যপ্রযুক্তি পণ্য ও সেবা প্রদানকারী প্রতিষ্ঠান এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ ‍।

অংশগ্রহনকারির মধ্যে রিভ সিস্টেমের বিশ্বজিত সাহা উপস্থিত থেকে বিআইজেএফ লা রিভের পণ্যে ও লা ডেলিশিয়াসের খাবারে ১০% ডিস্কাউন্ট ঘোষণা দেন।

আয়োজনে স্বাগত বক্তব্য রাখেন বিআইজেএফ নব নির্বাচিত সভাপতি নাজনীন নাহার। এছাড়াও বক্তব্য রাখেন বিআইজেএফ এর সহসভাপতি ভূইয়াঁ ইনাম লেনিন, নির্বাচন কমিটির সদস্য মাহমুদ হোসেন এবং আপিল বিভাগের সদস্য সুমন ইসলাম, জেষ্ঠ্য সদস্য হিটলার এ হালিম। সমাপনী বক্তব্য দেন সাধারণ সম্পাদক সাব্বিন হাসান।

অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির পক্ষ হতে বিআইজেএফ পরিবারের সদস্যদের মধ্যে প্রথমবারের মতো বিতরণ করা হয় বিশেষাধিকার স্মার্ট কার্ড। সভাপতি ও সাধারণ সম্পাদকের পাশাপাশি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ-সভাপতি ভূঁইয়া ইনাম লেনিন, সহ সাধারণ সম্পাদক সাজেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম আরমান, কোষাধক্ষ সাইফুল ইসলাম শান্ত, প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান লিমন এবং নির্বাহী সদস্য ইমদাদুল হক।

সৌহার্দ্যপূর্ণ পরিবেশে অভিষেক অনুষ্ঠানে নৈশভোজের সঙ্গে পরিবেশিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে পৃষ্ঠেপাষকতা কেরেছে কনিসডো পিআর, এক্সিওন হোস্ট, বিডি জবস, স্পেকট্রাম টেকনোলজিস ও মিডিয়া সফট। ইভেন্ট হোস্ট ছিলো ব্রিলিয়ান্ট এক্সপো।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img