Wednesday, April 24, 2024
spot_img
Homeগ্যাজেটসনতুন পন্যবাজারে নতুন স্মার্টওয়াাচ ব্র্যান্ড ‘নয়েজ’

বাজারে নতুন স্মার্টওয়াাচ ব্র্যান্ড ‘নয়েজ’

বাংলাদেশের বাজারে যাত্রা শুরুর ঘোষণা দিয়েছে ভারতের শীর্ষস্থানীয় লাইফস্টাইল, টেক ও স্মার্টওয়াাচ ব্র্যান্ড ‘নয়েজ’। ভারতে অবস্থান শক্ত করার পর সর্বাধিক গ্রাহকের কাছে এই জনপ্রিয় স্মার্টওয়াচগুলো পৌঁছে দিতে বাংলাদেশের বাজারে আসছে ব্র্যান্ডটি। উদ্ভাবন, ডিজাইন ও চাহিদার ওপর জোর দিয়ে স্মার্ট প্রযুক্তির মাধ্যমে গ্রাহকদের জীবনধারায় আমূল পরিবর্তন ও অনন্য অভিজ্ঞতা দিতে ভূমিকা রাখছে ব্র্যান্ডটি। এরই ধারাবাহিকতায় তাদের ফ্ল্যাগশিপ স্মার্টওয়াচগুলো বাংলাদেশে নিয়ে আসছে নয়েজ। আজ থেকে দেশের বাজারে নয়েজের কালারফিট পালস গো বাজ-২৭৯০ (বিডিটি), কালারফিট পালস ২ ম্যাক্স-২৯৯৯ (বিডিটি), ফিট হ্যালো- ৫৪৯৯ (বিডিটি) এবং কালারফিট প্রো ৪ আলফা – ৫৪৯৯ (বিডিটি) স্মার্টওয়াচগুলো পাওয়া যাবে।

ভারতের স্মার্টওয়াচ বাজারে উল্লেখযোগ্য অবস্থান নিশ্চিতের পর বাংলাদেশের বাজারে আসার কৌশলগত পদক্ষেপ নিয়েছে নয়েজ। প্রথমবারের মতো বিশ্বব্যাপী শীর্ষ তিন স্মার্টওয়াচ প্রস্তুতকারক কোম্পানির মধ্যে রয়েছে ভারতীয় এই ব্র্যান্ডটি। দেশে স্মার্ট পণ্যের ক্রমবর্ধমান চাহিদার কারণে বাংলাদেশে এর বাজার বার্ষিক ৫ দশমিক ৭৯ শতাংশ হারে বাড়বে বলে আশা করা হচ্ছে। বাংলাদেশের জনসংখ্যার একটি বড় অংশ তরুণ। এরাই দেশে ব্র্যান্ডটির বিকাশে বিশেষ ভূমিকা রাখবেন।

বাংলাদেশে যাত্রা উপলক্ষে নয়েজের কো-ফাউন্ডার গৌরব খাত্রী বলেন, “বাংলাদেশে আমাদের ব্যবসা প্রসারিত করতে পেরে আমরা আনন্দিত। এই কৌশলগত পদক্ষেপটি ব্র্যান্ডটির অগ্রযাত্রায় একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হিসেবে বিবেচিত হবে। এই উদ্ভাবনকে ভারতীয়দের পাশাপাশি বাংলাদেশী গ্রাহকদের হাতে পৌঁছে দেয়া আমাদের লক্ষ্য। আমরা প্রযুক্তির মাধ্যমে গ্রাহকের ক্ষমতায়নে প্রতিশ্রুতিবদ্ধ যা তাদের জীবনকে আরো নিরবিঘ্ন করে তুলবে। আমরা বাংলাদেশের গ্রাহকদের সেরা অভিজ্ঞতাটাই দিতে চাই। বাংলাদেশে নয়েজের যাত্রা বিশ্বব্যাপী আমাদের প্রযুক্তিকে পৌঁছে দিতে নিরলস প্রচেষ্টারই প্রতিফলন।“

গ্রাহকরা বাংলাদেশের সব জেলা এবং গুরুত্বপূর্ণ শহরগুলোতে সরাসরি দোকানে গিয়ে পণ্যগুলো কিনতে পারবেন। পাশাপাশি দারাজ, মোশন ভিউ, পিকাবু, রকমারিসহ শীর্ষস্থানীয় অনলাইন প্ল্যাটফর্মগুলোতেও স্মার্টওয়াচগুলো পাওয়া যাবে।

রাজধানীতে বসুন্ধরা সিটি শপিং মল, যমুনা ফিউচার পার্ক, মাল্টিপ্ল্যান সেন্টার, মোতালিব প্লাজা মার্কেট এবং সীমান্ত সম্ভারসহ গ্যাজেট অ্যান্ড গিয়ার, স্টার-টেক এবং টেকল্যান্ডের মতো জনপ্রিয় চেইন শপগুলোতেও নয়েজের পণ্যগুলো পাওয়া যাবে।

গ্রাহকদের হাতে সহজে ও নির্বিঘ্ন পণ্যগুলো পৌঁছে দিতে দেশের গুরুত্বপূর্ণ সব শহরগুলোতে শীর্ষ খুচরা আউটলেটগুলোর সাথে কাজ করবে নয়েজ। ঘরে বসে যাচাই বাছাইয়ের মাধ্যমে সহজে পছন্দের স্মার্টওয়াচগুলো কেনার জন্য অনলাইনেও ব্র্যান্ডটির প্রসারে কাজ করছে কোম্পানিটি।

নয়েজ কালারফিট পালস গো বাজ

স্মার্টওয়াচটি উন্নত ব্লুটুথ কলিংয়ের জন্য ব্র্যান্ডের মালিকানাধীন TruSync™ প্রযুক্তির প্রবর্তনের উদ্বোধন করেছে। TruSync™ প্রযুক্তি স্বল্প পাওয়ার ব্যাবহার করে স্মার্টওয়াচটিকে অন্যান্য ডিভাইসের সাথে যুক্ত হতে সাহায্য করে। এছাড়া ডিভাইসটিতে রয়েছে ১.৬৯ ইঞ্চি টিএফটি ডিসপ্লে এবং আরামদায়ক ফিটের জন্য স্নাগ স্ট্র্যাপসহ সিঙ্গেল চিপ ব্লুটুথ কলিং বৈশিষ্ট্য।

মূল্যঃ ২৭৯০ (বিডিটি) রঙঃ জেট ব্লেক

নয়েজ কালারফিট পালস ২ ম্যাক্স

স্মার্টওয়াচটিতে রয়েছে ১.৮৫ ইঞ্চি টিএফটি এলসিডি ডিসপ্লে যা ৫৫০ নিটস উজ্জ্বলতা স্পোর্টস করে। ব্লুটুথ কলিং স্মার্টওয়াচটিতে রয়েছে ১৫০টির বেশি ক্লাউড-ভিত্তিক কাস্টমাইজযোগ্য ওয়াচ ফেস। একইসাথে স্মার্টওয়াচটিতে রয়েছে IPX68 রেটিং, যা এটিকে পানি এবং স্প্ল্যাশ প্রতিরোধে সাহায্য করবে।

মূল্যঃ ২৯৯৯ (বিডিটি) রঙঃ জেট ব্লেক

নয়েজফিট হ্যালো

মেটালিক বিল্ড এবং অলওয়েজ অন AMOLED ডিসপ্লেসহ অভিজাত রাউন্ড ডায়ালক ফ্লান্ট স্মার্টওয়াচটিতে একটি প্রিমিয়াম ট্রেন্ডসেটার। গ্রাহকদের ক্ষমতায়নের জন্য ডিজাইন করা রাউন্ড ডায়াল সেগমেন্টে একটি প্রিমিয়াম স্মার্টওয়াচটিতে রয়েছে অলওয়েজ অন AMOLED ডিসপ্লে, প্রিমিয়াম রাউন্ড ডায়াল চামড়ার স্ট্র্যাপসহ আরও অনেক বৈশিষ্ট্য। ক্রিস্টাল ক্লিয়ার অভিজ্ঞতার জন্য স্মার্টওয়াচটিতে রয়েছে 466*466px উজ্জ্বলতার ১.৪৩ ইঞ্চি ডিসপ্লে।

মূল্যঃ ৫৪৯৯ (বিডিটি) রঙঃ জেট ব্লেক এবং ভিন্টেজ ব্রাউন

নয়েজ কালারফিট প্রো ৪ আলফা

তরুণ প্রজন্মকে একটি নিমগ্ন এবং পাওয়ার-প্যাকড অভিজ্ঞতা দেওয়ার জন্য ডিজাইন করা নয়েজ কালারফিট প্রো ৪ আলফাতে তয়েছে AMOLED ১.৭৮ ইঞ্চি স্ট্যান্ড-আউট ডিসপ্লে এবং দক্ষ নেভিগেশনের জন্য একটি কার্যকরী ডিজিটাল ক্রাউন। InstaCharge™ প্রযুক্তির সাথে এর প্রিমিয়াম 2.5D কার্ভড গ্লাস গ্রাহকদের জন্য যোগ করেছে এক অসাধারণ অভিজ্ঞতা, যা নয়েজ কালারফিট প্রো ৪ আলফা কে একক চার্জে ৭ দিন পর্যন্ত চলতে সাহায্য করে এবং ত্রিশ মিনিটের মধ্যে ৫০% পর্যন্ত চার্জ করতে পারে।

মূল্যঃ ৫৪৯৯ (বিডিটি) রঙঃ জেট ব্লেক

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img