Wednesday, April 24, 2024
spot_img
Homeগ্যাজেটসনতুন পন্যবাংলাদেশে আসছে ইনফিনিক্সের ল্যাপটপ ‘ইনবুক’

বাংলাদেশে আসছে ইনফিনিক্সের ল্যাপটপ ‘ইনবুক’

স্মার্ট ডিভাইসের মাধ্যমে তরুণদের ক্ষমতায়নের লক্ষ্যে কাজ করে ইনফিনিক্স। এরই ধারাবাহিকতায় বাজারে ল্যাপটপ আনতে যাচ্ছে এই প্রযুক্তি ব্র্যান্ডটি। সম্প্রতি বাংলাদেশে প্রদর্শন করা হয়েছে তাদের নতুন ল্যাপটপ। ঢাকায় অনুষ্ঠিত সিটি আইটি মেগা ফেয়ার ২০২৩-এ ইনফিনিক্সের স্টলে দুটি মডেলের ল্যাপটপ প্রদর্শিত হয়।

মেলায় প্রদর্শিত ইনফিনিক্স ইনবুক এক্স টু এবং ইনবুক ওয়াই টু প্লাস মডেলগুলো বাংলাদেশের বাজারে আসবে খুব শীঘ্রই। আর দামও থাকবে বাজেটের মধ্যেই।

অ্যালুমিনিয়াম এলয় বডির ইনফিনিক্স ইনবুক এক্স টু ল্যাপটপটি দেখতে চিকন ও ওজনে বেশ হালকা। লাল, নেভি ব্লু, ধূসর ও সবুজ এই চারটি রঙে পাওয়া যাবে এই ল্যাপটপ। এটি ১১তম প্রজন্মের কোর আই৩, আই৫ ও আই৭ প্রসেসরের ভ্যারিয়েন্টে বাজারে থাকবে বলে আশা করা হচ্ছে।

ওয়াই টু প্লাস ল্যাপটপটি এক্স টু ল্যাপটপের চাইতে আকারে কিছুটা বড়। এই ল্যাপটপটি পাওয়া যাবে রূপালি, ধূসর ও নীল রঙে। এটিও থাকবে আই৩, আই৫ ও আই৭ প্রসেসর ভ্যারিয়েন্টে।

ল্যাপটপের বিস্তারিত এবং ইনফিনিক্স ইনবুক এক্স টু এবং ইনবুক ওয়াই টু প্লাস এর যেসব ভার্সন বাংলাদেশে পাওয়া যাবে সে সম্পর্কিত তথ্য শীঘ্রই প্রকাশ করা হবে।

ইনফিনিক্স ল্যাপটপের যাত্রা শুরু হয় ইনবুক এক্স ওয়ান মডেলের মাধ্যমে। বর্তমানে এশিয়া ও আফ্রিকাসহ বিশ্বের বিভিন্ন দেশ ও অঞ্চলের বাজারে ইনফিনিক্স ল্যাপটপের বিভিন্ন মডেলকে ইতোমধ্যে স্বাগত জানানো হয়েছে।

গত ২ অক্টোবর থেকে ঢাকায় অনুষ্ঠিত হওয়া ছয় দিনব্যাপী সিটি আইটি মেগা ফেয়ারে নতুন মডেলের পিসি, ল্যাপটপ, প্রিন্টার, মনিটর ও সিসি ক্যামেরাসহ নতুন সব প্রযুক্তি পণ্য প্রদর্শিত হয়।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img