Thursday, May 23, 2024
spot_img
Homeগ্যাজেটসনতুন পন্যবাংলাদেশের বাজারে আসছে রিয়েলমি সি৫১

বাংলাদেশের বাজারে আসছে রিয়েলমি সি৫১

তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি বাজারে নিয়ে আসছে রিয়েলমি সি৫১। এই ফোনে আছে গ্রাউন্ডব্রেকিং ৩৩ ওয়াট ফাস্ট চার্জ, নিখুঁত ডিজাইন, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা এবং ৬৪জিবি পর্যন্ত স্টোরেজ সুবিধা। সি সিরিজে নতুন এই সংযোজন তরুণ ব্যবহারকারীদের অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা। আগামী ৩ সেপ্টেম্বর বাংলাদেশের বাজারে ফোনটি অবমুক্ত করা হবে।

সি৫১ ফোনে রয়েছে ৩৩ ওয়াট সুপারভুক চার্জ। এই সিরিজের সর্বশেষ ফোন সি৩১ (১০ ওয়াট) এর তুলনায় নতুন ডিভাইসটি শতভাগ উন্নত চার্জিং গতি নিশ্চিত করবে। এই ফোনে আরও থাকছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারী ক্যামেরা, যার সাহায্যে যেকোনো জায়গা থেকে তোলা যাবে এইচডি কোয়ালিটির ছবি। যেসব ব্যবহারকারীরা ফোনে নান্দনিকতার ছোঁয়া পছন্দ করেন তাদের জন্য এই স্মার্টফোনে আছে স্টাইলিশ গ্লিটারিং ডিজাইন। ফোনের ডিজাইনকে আরও ফ্যাশনেবল করতে বিভিন্ন টেক্সচারের সমন্বয় করে তৈরি করা হয়েছে প্রাণবন্ত লুক।

এই ফোনে থাকবে ৬৪জিবি পর্যন্ত স্টোরেজ সুবিধা ও ৪জিবি ডাইনামিক র‍্যাম। এছাড়া, এই ডিভাইসে একইসাথে দু’টি ন্যানো সিম কার্ড এবং ১টি মাইক্রোএসডি কার্ড ব্যবহার করা যাবে, যার ফলে ফোনের স্টোরেজ ২ টেরাবাইট পর্যন্ত সম্প্রসারণ করা যাবে।

রিয়েলমি ব্যবহারকারীদের জন্য উদ্বেগহীন ও নিরবচ্ছিন্ন অভিজ্ঞতা নিশ্চিত করার লক্ষ্যে সবার জন্য ফাস্ট চার্জিং, চমৎকার ডিজাইন ও উন্নত ফটোগ্রাফি ফিচারের মতো সুবিধাগুলো আরও বেশি সহজলভ্য করতে কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় রিয়েলমি এর সি৫১ ডিভাইসটি নিয়ে আসছে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img