Sunday, May 26, 2024
spot_img
Homeইভেন্টনোট ৩০ সিরিজ নিয়ে ফ্যানদের জন্য ইনফিনিক্সের নানা আয়োজন

নোট ৩০ সিরিজ নিয়ে ফ্যানদের জন্য ইনফিনিক্সের নানা আয়োজন

ইনফিনিক্স নোট ৩০ সিরিজ বাজারে আসা উপলক্ষে ফ্যানদের জন্য বিভিন্ন ধরনের ইভেন্টের আয়োজন করেছে তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স। মজার সব গেমে অংশ নেওয়া ও মুভি দেখাসহ নানা কিছুর মধ্য দিয়ে ভক্তরা এসব আয়োজন উপভোগ করেন।

প্রথম পর্বে ইনফিনিক্সের ‘নোট ৩০ সিরিজ ফাস্ট চার্জ ফাস্ট ফান’ ইভেন্টে হাজারো ফ্যানদের আমন্ত্রণ জানানো হয় বসুন্ধরা সিটি’র টগি ফান ওয়ার্ল্ডে। বিভিন্ন বয়সী ভক্তরা নানা ধরনের গেমে অংশ নিয়েছেন, লাইভ ও ভ্লগ করেছেন, ডিজে’র গানের তালে নেচেছেন এবং বিখ্যাত তরুণ গায়ক ও সুরকার তানজীব সারোয়ারের পরিবেশনা উপভোগ করেছেন। ইনফিনিক্সের আন্তরিক অর্ভ্যথনায় খুশি হয়েছেন ভক্তরা।

দ্বিতীয় পর্বে ইনফিনিক্স ফ্যানদের জন্য সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘মিশন ইমপসিবল: ডেড রেকনিং পার্ট ওয়ান’ মুভির একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। আমন্ত্রিত ফ্যানরা ইনফিনিক্স পরিবারের সাথে মুভিটি উপভোগ করেন।

নোট ৩০ সিরিজের নোট ৩০ প্রো এবং নোট ৩০ মডেলদুটো অল-রাউন্ড ফাস্টচার্জ প্রযুক্তিসম্পন্ন। নোট ৩০ প্রো-তে আছে ওয়্যারলেস চার্জিংয়ের সক্ষমতা এবং বাংলাদশে এই প্রথম এই দামের মধ্যে ৬৮ ওয়াট ওয়্যারড ফাস্টচার্জ ও ১৫ ওয়াট ওয়্যারলেস ফাস্টচার্জ পাওয়া যাচ্ছে। এই অল-রাউন্ড প্যাকেজেটির দাম মাত্র ২৭,৯৯৯ টাকা। এর সাথে ২,০০০ টাকা দামের ওয়্যারলেস চার্জারটি নোট ৩০ প্রো এর সাথে ক্রেতারা পাবেন বিনামূল্যে।

নোট ৩০ ফোনের ৪৫ ওয়াট ওয়্যারলেস ফাস্টচার্জ ডিভাইসকে চার্জ করে দ্রুত। ৮ জিবি+১২৮ জিবি এবং ৮ জিবি+২৫৬ জিবি’র দু’টি ভার্সনে নোট ৩০ পাওয়া যাচ্ছে যথাক্রমে ১৮,৯৯৯ এবং ২৩,৯৯৯ টাকায়। যদিও ওয়্যারলেস চার্জিংয়ের সক্ষমতা এতে নেই, এছাড়া এই ফোনের অন্য সব ফিচার নোট ৩০ প্রো-র মতোই।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img