Friday, May 24, 2024
spot_img
Homeগ্যাজেটসনতুন পন্যডিএক্স গ্রুপ নিয়ে এলো ১০টি আন্তর্জাতিক ব্র্যান্ডের লাইফস্টাইল পণ্য

ডিএক্স গ্রুপ নিয়ে এলো ১০টি আন্তর্জাতিক ব্র্যান্ডের লাইফস্টাইল পণ্য

গ্রো উইথ ডিএক্স- এই প্রতিপাদ্যকে সামনে রেখে দেশের বাজারে অন্তত ১০টি আন্তর্জাতিক ব্র্যান্ডের লাইফস্টাইল পণ্য আনার ঘোষণা দিলো ডিএক্স গ্রুপ। মঙ্গলবার (৬ জুন) রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনের গ্র্যান্ড বলরুমে আয়োজিত এক জাঁকজমক ইভেন্টে এই ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানটি ডিলার, রিটেইলার, পার্টনার, ইন্ডাস্ট্রি পার্টনার, ব্যাংকার, টেলিকমিউনিকেশান পার্টনার ও গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে একটি মিলন মেলায় পরিণত হয়।

অনুষ্ঠানে ডিএক্স গ্রুপ লাইফস্টাইল পণ্যের মধ্যে ভারতের নাম্বার ওয়ান অডিও ওয়্যারেবল ব্র্যান্ড বোট, গ্লোবালি চতুর্থ লারজেস্ট অডিও ব্র্যান্ড কিউসিওয়াই, গ্লোবালি ষষ্ঠ লারজেস্ট ওয়্যারেবল ব্র্যান্ড অ্যামাজফিট-সহ ওয়ানমোর, প্রোমেট, ট্যাগ, ইজভিজ, রিভারসং, এনারজাইজার ও শাওমি ব্র্যান্ডের লাইফস্টাইল পণ্য দেশের বাজারে আনার ঘোষণা দেওয়া হয়। এরই মধ্যে একাধিক ব্র্যান্ডের পণ্য এখন দেশের বাজারে পাওয়া যাচ্ছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিএক্স গ্রুপের চেয়ারম্যান ডিএম মজিবর রহমান, প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী দেওয়ান কানন প্রমুখ। ডিএক্স গ্রুপের চোয়ারম্যান ডিএম মজিবর রহমান দেশের প্রযুক্তি প্রেমীদের নতুন নতুন প্রযুক্তি পণ্য নিয়মিতভাবে উপহার দেওয়ার প্রতিশ্রুতি দেন।

ডিএক্স গ্রুপের প্রধান নির্বাহী দেওয়ান কানন বলেন, আমরা বিখ্যাত ব্র্যান্ডের লাইফস্টাইল পণ্য তরুণদের হাতে তুলে দিতে চাই। এছাড়া আমরা আমাদের পার্টনার, রিটেইলার ও ডিস্ট্রিবিউটারদের ন্যয্য দামে বিশ্বখ্যাত ব্র্যান্ডের লাইফস্টাইল পণ্য হাতের নাগালে পৌঁছে দিতে অঙ্গীকারাবদ্ধ। আমাদের ডিলার, পার্টনার ও রিটেইলারদের বেস্ট প্রডাক্ট, বেস্ট প্রাইস, বেস্ট ইন ক্লাস ডিস্ট্রিবিউশান, বেস্ট কাস্টমার সার্ভিস, বেস্ট চ্যানেল মার্জিন , বেস্ট মার্কেটিং ইত্যাদি সব পরিষেবা যেন ঠিকমতো পায় সে ব্যাপারে আমরা সবসময় সচেতন থেকেছি এবং থাকব। এছাড়াও অনুষ্ঠানে ৩টা নতুন ভেন্চার চালুর ঘোষণা দেয় ডিএক্স গ্রুপ কর্তৃপক্ষ। এগুলো হলো হেলথ অ্যান্ড পারসোনাল কেয়ার রিটেইল চেইন লাইফ প্লাস, ডিজিটাল লাইফস্টাইল রিটেইল চেইন এবং মাল্টি কুইজিন চেইন রেস্টুরেন্ট শাটল ক্যাফে। উল্লেখ্য, অনুষ্ঠানে ডিএক্স গ্রুপের ইকোসিস্টেমের সঙ্গে পার্টনারশিপ বা ব্যবসা করার কারণে ডিলার ও পার্টনাররা কিভাবে উপকৃত হবে সে ব্যাপারে বিস্তারিত আলোচনা করা হয়।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img