Monday, May 20, 2024
spot_img
Homeগ্যাজেটসনতুন পন্যটেকনো স্পার্ক ১০ প্রো

টেকনো স্পার্ক ১০ প্রো

বিশ্বের ৭০টিরও বেশি দেশে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনাকারী উদ্ভাবনী প্রযুক্তি ব্র্যান্ড টেকনো বাংলাদেশে নতুন স্পার্ক ১০ প্রো স্মার্টফোন উন্মোচন করেছে। সেলফি সেগমেন্টের এ স্মার্টফোনটি জেনারেশন জেড এর ব্যবহারকারীদের কথা ভেবে তৈরি করা হয়েছে। যেটির বিশেষত্ব উন্নত পারফরম্যান্স এবং দৃষ্টিনন্দন ডিজাইন।

স্পার্ক ১০ প্রো’তে রয়েছে ৩২ মেগাপিক্সেল এর আল্ট্রা-ক্লিয়ার ফ্রন্ট ক্যামেরায় অ্যাডজাস্টেবল ডুয়াল সফট লাইট, যা ব্যবহারের মাধ্যমে যেকোনো আলোতে চমকপ্রদ সেলফি তুলতে সহায়তা করবে। স্পার্ক ১০ প্রো তে আরো আছে মিডিয়াটেক হেলিও জি৮৮ গেমিং প্রসেসর এবং এটি কনটেন্ট নির্মাতা ও গেমিংভক্ত উভয়কে চাহিদা অনুযায়ী উচ্চ পারফরম্যান্স প্রদানে সক্ষম। জেন জেড ব্যবহারকারীরা যারা প্রধানত গেমিং, ফটোগ্রাফি এবং অন্যান্য বিনোদনের অতুলনীয় অভিজ্ঞতা পেতে মানসম্পন্ন একটি ডিভাইস খুঁজছেন- তাদের জন্য এই স্মার্টফোনটিই হবে সেরা পছন্দের।

জেন জেড এর একটি বিশেষ সেলফি ফোন হিসেবে স্পার্ক ১০ প্রো তে রয়েছে উন্নত ৫০ মেগা পিক্সেলের এআই ক্যামেরা, যা চমৎকার পোর্ট্রেট, ব্লগিং এবং ইন্টেলিজেন্স ফটোগ্রাফির অভিজ্ঞতা দেয়। এই স্মার্টফোনটিতে স্মুথ এবং স্টাইলিশ ডিজাইনের পাশাপাশি রয়েছে টেকসই স্টারি গ্লাস ব্যাক প্যানেল এবং একটি ৬.৮ ইঞ্চি এফএইচডি + সাইজের ডিসপ্লে, যেটি ব্যবহারে মনোমুগ্ধকর ভিজ্যুয়াল অভিজ্ঞতা পাওয়া যায়। স্পার্ক ১০ প্রো তে আরো দিচ্ছে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৮ ওয়াট ফাস্ট-চার্জিং সক্ষমতা।

স্পার্ক ১০ প্রো ব্যবহারকারীদের অতুলনীয় গেমিং অভিজ্ঞতা দেবে, কারণ এতে রয়েছে মিডিয়াটেক হেলিও জি ৮৮ প্রসেসর যার দুটি আর্ম কর্টেক্স-এ ৭৫ সিপিইউ রয়েছে যা ২ গিগাহার্জ পর্যন্ত কাজ করতে পারে। ফোনটি ধীরগতি রোধে টেকনোর মিডিয়াটেক হাইপারইঞ্জিন ২.০ এবং গেমটার্বো অ্যালগরিদম কৃত্রিম বুদ্ধিমত্তার সাহায্যে অপারেশনাল ফাংশন দ্রুত করে গ্রাহকদের একটি অনবদ্য গেমিং এবং বিনোদন অভিজ্ঞতা প্রদান করে। ট্রানশনবাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজওয়ানুল হক টেকনো বাংলাদেশের পক্ষ থেকে বলেন, “স্পার্ক ১০ প্রো স্মার্ট, ট্রেন্ডি এবং হাই পারফরমেন্স এর বিভিন্ন ফিচারে সজ্জিত, যা নতুন প্রজন্মের স্মার্টফোন ব্যবহারকারীদের নিশ্চিতভাবে মুগ্ধ করবে। আমরা বিশ্বাস করি, ডিজাইন, হার্ডওয়্যার এবং দাম বিবেচনায় এই স্মার্টফোনটি যেসব সুবিধা দিচ্ছে, তা বাজারে নতুন দৃষ্টান্ত তৈরি করতে সক্ষম হবে।”

স্টারি ব্ল্যাক ও পার্ল হোয়াইট কালারে পাওয়া যাবে স্মার্টফোনটি। ফোনটি দুটি সংস্করণে পাওয়া যাবে: ১২৮ জিবি + ১৬ জিবি (৮ জিবি এক্সটেন্ডেড র‌্যাম) যার দাম ১৭,৯৯০ টাকা এবং ১২৮ জিবি + ৮ জিবি (৪ জিবি এক্সটেন্ডেড র‌্যাম) যার দাম ১৫,৬৯০ টাকা। এছাড়াও, ১৫ মার্চ থেকে ২০ এপ্রিল, ২০২৩ এর মধ্যে স্পার্ক ১০ প্রো কিনলে গ্রাহকরা একটি সুজুকি জিএসএক্স আর-১৫০ মডেলের মোটরসাইকেল জেতার সুযোগ পাবেন।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img