Wednesday, May 22, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরচ্যাম্পিয়ন ডিল ফর রিয়েল চ্যাম্পিয়ন

চ্যাম্পিয়ন ডিল ফর রিয়েল চ্যাম্পিয়ন

দেশজুড়ে ক্রিকেটপ্রেমীদের উত্তেজনা এখন তুঙ্গে। তরুণদের এই উত্তেজনাকে দ্বিগুণ করতে রিয়েলমি নিয়ে এসেছে এক দুর্দান্ত ক্যাম্পেইন। থাকছে ১ লক্ষ টাকা জেতার সুবর্ণ সুযোগ। শুধু তাই নয়, “চ্যাম্পিয়ন ডিল ফর রিয়েল চ্যাম্পিয়ন” শীর্ষক এই ক্যাম্পেইনে রিয়েলমি ফ্যানরা পাচ্ছেন ২০০০ টাকা পর্যন্ত বিশাল ছাড়সহ বিনামূল্যে সি-সিরিজের স্মার্টফোন পাওয়ার সুযোগ। ১০ তারিখে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে স্টক শেষ না হওয়া পর্যন্ত।

এই অফার সি-সিরিজের সি৫৫, সি৫৩, সি৫১, সি৩০ ও সি৩০এস ডিভাইসগুলোর জন্য প্রযোজ্য। “ফ্রি-টু-বাই” অফারে রয়েছে এই স্মার্টফোনগুলোর মধ্যে থেকে যেকোনো একটি বিনামূল্যে পাওয়ার সুযোগ। এক্ষেত্রে লটারির মাধ্যমে বেছে নেয়া হবে সেই সৌভাগ্যবান ক্রেতাকে। পাশাপাশি, ডিভাইস (উল্লেখিত) কিনলেই একজন ভাগ্যবান বিজয়ীর জন্য থাকছে এক লক্ষ টাকা জেতার দুর্দান্ত সুযোগ। বাছাই পর্ব শেষে বিজয়ীর সাথে সরাসরি যোগাযোগ করবে রিয়েলমি। বিজয়ীকে অবশ্যই নিজের জাতীয় পরিচয়পত্র ও ক্রয়কৃত ডিভাইসের আইএমইআই নম্বরসহ প্রয়োজনীয় তথ্য প্রদান করতে হবে।

এছাড়া, ক্যাম্পেইনে ব্যবহারকারীদের জন্য থাকছে বিশাল ছাড় ও ক্যাশব্যাক অফার। রিয়েলমি সি৫৫ (৬জিবি/১২৮জিবি) ১ হাজার টাকার ছাড়ে মাত্র ১৯,৯৯৯ টাকায়; রিয়েলমি সি৫১ (৮জিবি/৬৪জিবি) ২ হাজার টাকা ছাড়ে মাত্র ১৩,৯৯৯ টাকায়; রিয়েলমি সি৩০এস (৩জিবি/৬৪জিবি) ৫০০ টাকা ছাড়ে মাত্র ১২,৪৯৯ টাকায় এবং রিয়েলমি সি৩০ (২জিবি/৩২জিবি) ১ হাজার টাকা ক্যাশব্যাকের পর মাত্র ৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। সকল ক্রয়ের ক্ষেত্রে ভ্যাট ও শর্ত প্রযোজ্য।

অফারগুলো শুধুমাত্র রিয়েলমি ফ্ল্যাগশিপ স্টোর থেকে ক্রয়ের ক্ষেত্রে প্রযোজ্য। বিক্রয়োত্তর সেবা এই অফারের অন্তর্ভুক্ত না। বিস্তারিত জানতে ক্লিক করুন, https://www.realme.com/bd/।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img