Wednesday, May 22, 2024
spot_img
Homeগ্যাজেটসনতুন পন্যচীনা বাজারে রিয়েলমি ১১ প্রো ফাইভজি সিরিজ

চীনা বাজারে রিয়েলমি ১১ প্রো ফাইভজি সিরিজ

রিয়েলমি চীনা বাজারে নিয়ে আসছে এর নতুন ১১ প্রো ফাইভজি সিরিজ। সম্প্রতি ব্র্যান্ডটি এই সিরিজের অফিসিয়াল লঞ্চের তারিখ নিশ্চিত করেছে। রিয়েলমি ১১ প্রো+ ফাইভজি ও রিয়েলমি ১১ প্রো ফাইভজি এই দু’টি ভ্যারিয়েন্টে আগামী ১০ মে চীনা বাজারে উন্মেচিত হবে এই সিরিজের ফোন।

রিয়েলমি ডিজাইন স্টুডিও এবং গুচি’র প্রাক্তন প্রিন্টস ডিজাইনার ম্যাটিও মেনোটো যৌথভাবে তৈরি করেছে আকর্ষণীয় নতুন মাস্টার ডিজাইন। এই ডিজাইনের ব্যাকে আছে লাইচি লেদার এবং ক্যামেরা মডিউলের চারপাশে আছে লেইসের মতো স্ট্রিপ, যা সরাসরি স্মার্টফোনের নীচের দিক পর্যন্ত বর্ধিত। মিলান শহরের অপরূপ সৌন্দর্য থেকে অনুপ্রাণিত হয়ে এই ফোনের রঙ ডিজাইন করা হয়েছে। সূর্য উদয়ের সময় মিলানের বিভিন্ন স্থাপত্যের নান্দনিক সৌন্দর্য আরও বেড়ে যায়, সেই সৌন্দর্য থেকে অনুপ্রেরণা নিয়ে এই ফোনে সানরাইজ বেইজ রঙ নিয়ে আসা হয়েছে। সাথে আছে আরও দু’টি আকর্ষণীয় রঙ – ওয়েসিস গ্রিন এবং অ্যাস্ট্রাল ব্ল্যাক।

রিয়েলমি ডিজাইন স্টুডিওর সাথে যৌথভাবে ম্যাটিও রিয়েলমি ১১ প্রো ফাইভজি’র টেক্সচার ও প্রিন্টস ডিজাইন করেছে এবং এই ফোনে বিলাসবহুল অনুষঙ্গে দেখা যায় এমন কারুকাজ সংযোজন করা হয়েছে। প্রিমিয়াম লিচি লেদার ব্যাক ছাড়াও, প্রিমিয়াম অনুভূতি নিশ্চিত করতে এই ফোন ডিজাইন করার সময় ব্যবহার করা হয়েছে থ্রিডি-কটিউর লেভেল সিম এবং এই খাতের প্রথম থ্রিডি ওভেন টেক্সচার টেকনিক।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img