Monday, May 20, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরঘর ভর্তি ঈদ ফূর্তি

ঘর ভর্তি ঈদ ফূর্তি

ঈদের আনন্দ আরও বাড়িয়ে তুলতে আবারও ঈদ ক্যাম্পেইন নিয়ে হাজির হয়েছে স্যামসাং। ক্রেতাদের জন্য প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে ‘ঘর ভর্তি ঈদ ফূর্তি’ শীর্ষক ঈদ ক্যাম্পেইন। নতুন এ ক্যাম্পেইনের আওতায় স্যামসাং টিভি, রেফ্রিজারেটর, ও ওয়াশিং মেশিনে থাকছে বিভিন্ন অফার এবং এসব অ্যাপ্লায়েন্স কেনা যাবে বিশেষ প্রোমোশনাল প্রাইসে। আর এর মাধ্যমেই দেশজুড়ে ক্রেতাদের ঈদুল ফিতরের আনন্দ ও উদযাপনকে বাড়িয়ে তুলতে প্রত্যাশী স্যামসাং।

ক্রেতাদের জন্য ‘ঘর ভর্তি ঈদের ফূর্তি’ ক্যাম্পেইনে থাকছে বিস্তৃত পরিসরের আকর্ষণীয় ডিসকাউন্ট ও ক্যাশব্যাক পাওয়ার সুযোগসহ বিভিন্ন অফার – স্যামসাং এর বিভিন্ন মডেলের টিভিতে থাকছে সর্বোচ্চ ৩০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট। যেমন: স্যামসাং এর ৪৩ ইঞ্চি ফোরকে ইউএইচডি টিভি (এইউ৭৫০০) এখন কেনা যাবে মাত্র ৪৯,৯৯০ টাকায়। অন্যদিকে, ৫৫ ইঞ্চি কিউএলইডি ফোরকে স্মার্ট টিভি (৫৫কিউ৬০এ) ক্রেতারা কিনতে পারবেন ১২১,৯০০ টাকায়।

স্যামসাং এর ঈদ ক্যাম্পেইনে বিভিন্ন অফারে অন্যান্য হোম অ্যাপ্লায়েন্স, যেমন: রেফ্রিজারেটর, ও ওয়াশিং মেশিনও কেনা যাবে। স্যামসাং রেফ্রিজারেটরের মডেলের ক্ষেত্রে ক্রেতারা সর্বোচ্চ ৩০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক ও ১৬ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার উপভোগ করতে পারবেন। এ ক্যাম্পেইনের ফলে, ৭শ’ লিটার সাইড বাই সাইড রেফ্রিজারেটর (আরএস৭২) কেনা যাবে মাত্র ১৪৯,৯০০ টাকায়!। এ অফারের ওয়াশিং মেশিনের মূল্য শুরু হয়েছে ৩৮ হাজার টাকা থেকে। নির্দিষ্ট কিছু মডেলের ওয়াশিং মেশিনে দেয়া হয়েছে মূল্য ছাড়।

এছাড়াও, ক্রেতারা সেরা মানের স্যামসাং হোম অ্যাপ্লায়েন্স কিনতে পারবেন সর্বোচ্চ ৩৬ মাসের ইএমআই সুবিধায়, সাথে থাকছে ফ্রি ইনস্টলেশন ও ডেলিভারি সুবিধা। ‘ঘর ভর্তি ঈদ ফূর্তি’ ক্যাম্পেইনে ক্যাশব্যাকে রয়েছে সর্বোচ্চ ৩০ হাজার টাকা ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ অফারে সর্বোচ্চ ১৬ হাজার টাকা ডিসকাউন্ট।

আকর্ষণীয় এ ঈদ ক্যাম্পেইন নিয়ে স্যামসাং এর কনজ্যুমার ইলেকট্রনিকস ডিভিশনের ডিরেক্টর ও হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “ঈদ হচ্ছে আনন্দ ও উদযাপনের সময়। এ সময় মানুষ তাদের ঘরও সাজিয়ে তুলতে চান। আনন্দ ও উদযাপনের এ সময়ে ‘ঘর ভর্তি ঈদ ফুর্তি’ ক্যাম্পেইনের মতো একটি ক্যাম্পেইন সবাইকে স্যামসাং এর উদ্ভাবনী প্রযুক্তি ব্যবহারের অভিজ্ঞতা গ্রহণের সুযোগ করে দিবে; পাশাপাশি, ঝামেলাহীনভাবে তারা ঈদের আনন্দ উদযাপন করতে পারবেন।”

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img