Wednesday, April 24, 2024
spot_img
Homeটেলিকমএলিট উইকেন্ড ফূর্তি

এলিট উইকেন্ড ফূর্তি

শীর্ষস্থানীয় ফুটওয়্যার ব্র্যান্ড অ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেডের সাথে ‘রবি এলিট’ গ্রাহকদের জন্য ‘এলিট উইকেন্ড ফূর্তি’ নামে একটি বিশেষ ক্যাম্পেইন চালু করেছে রবি। ক্যাম্পেইনের আওতায় এপ্রিল মাসে প্রতি সপ্তাহান্তে (শুক্রবার-শনিবার) রবি এলিট গ্রাহকরা অ্যাপেক্সের অফলাইন এবং অনলাইনে (Apex4u.com) কেনাকাটায় ৫০০ টাকা মূল্যের একটি ফ্রি ভাউচার কুপন উপভোগ করতে পারবেন।

ভাউচারগুলো প্রথম ১৫০ জন এলিট গ্রাহককে দেওয়া হবে যা তারা এপ্রিল মাসে যেকোনো ধরনের অর্ডারের জন্য ব্যবহার করতে পারবেন। অফলাইন ও অনলাইন উভয় ক্ষেত্রেই কুপন উপভোগ করতে গ্রাহকদের /www.apex4u.com/Registration/UserRegistration.aspx- লিঙ্কে গিয়ে নিবন্ধন করতে হবে। এছাড়া রবি এলিট গ্রাহকরা এপ্রিল মাসে Apex4u.com-এ যেকোন পণ্য অর্ডার করার ক্ষেত্রে  অতিরিক্ত ১০ শতাংশ ছাড় (সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত) উপভোগ করতে পারবেন। 

অ্যাপেক্স ফ্রি ভাউচার কুপন এবং ডিসকাউন্ট পাওয়ার জন্য দুটি ভিন্ন কোড রয়েছে। গ্রাহকদের বিনামূল্যে ভাউচার কুপনের জন্য REW< space > Weekendapex01 টাইপ করতে এবং ১২১৩ নম্বরে একটি এসএমএস পাঠাতে হবে। অনলাইন অর্ডারের জন্য, গ্রাহকদের REW< স্পেস > Weekendapex02 টাইপ করে ১২১৩ নম্বরে একটি এসএমএস পাঠাতে হবে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img