Friday, May 24, 2024
spot_img
HomeUncategorizedঈদে আসছে ইমো’র ‘ঈদ স্পেশাল গেম’ অ্যাকটিভিটি

ঈদে আসছে ইমো’র ‘ঈদ স্পেশাল গেম’ অ্যাকটিভিটি

ঈদুল আজহাকে সামনে রেখে নতুন একটি ফান অ্যাকটিভিটি নিয়ে আসছে তাৎক্ষণিক যোগাযোগের মেসেজিং অ্যাপ ইমো। নতুন এই গেমের নাম  ‘ঈদ স্পেশাল গেম’। আগামী ২৬ জুন থেকে শুরু হয়ে দু’সপ্তাহ ধরে চলবে এই ইন-অ্যাপ গেমটি।

ঈদের মতো একটি বড় উৎসবকে কেন্দ্র করে মানুষে মানুষে যোগাযোগ আরো সমৃদ্ধ করতে এ ধরণের আয়োজন করেছে ইমো। ইমোর লক্ষ্য ব্যবহারকারী যেনো সকল প্রতিকূলতা কাটিয়ে উঠে প্রিয়জনের সাথে নিশ্চিন্তে ঈদের আনন্দ উদযাপন করতে পারেন তা নিশ্চিত করা। গেম পেইজে অন্যান্য ব্যবহারকারীর সাথে বিভিন্ন কর্মকাণ্ডে অংশগ্রহণের মধ্য দিয়ে আকর্ষণীয় এই গেমে অংশ নেয়া যাবে। যার মধ্যে রয়েছে – কল করা, স্টোরিতে অ্যাক্টিভিটি শেয়ার দেয়া বা অন্য ব্যবহারকারীদের গ্রিটিং কার্ড পাঠানো ইত্যাদি।

গেমে অংশ নিতে ব্যবহারকারীদের নিদিষ্ট কিছু কল ও মেসেজ করতে হবে। কল-মেসেজের পরিমাণ অনুসারে ব্যবহারকারীরা লাকি ড্র’তে অংশ নিতে পারবেন। এর মধ্যে ইউজার ইন্টারফেসে অন্য বন্ধুদের পয়েন্টসও দেখতে পারবেন ব্যবহারকারীরা। এরপরই ব্যবহারকারীরা পাবেন ঈদ উইশ কার্ড। নানারকম শুভেচ্ছাবার্তা ও ইমোতে শেয়ার করা স্মরণীয় ঘটনা থাকবে এসব উইশ কার্ড-এ। একইসাথে, ব্যবহারকারীদের জন্য থাকবে ‘মিস্টিরিয়াস’ ও ‘রেয়ার’ কার্ড। পরবর্তীতে, তারা এসব কার্ড ইমো বন্ধুদের পাঠানোর সুযোগ পাবেন; অথবা হলিডে অ্যাভাটার ফ্রেম, হলিডে মেডেল ও ডায়মন্ড বোনাসের মতো বিশেষ ফেস্টিভ্যাল ভার্চ্যুয়াল গিফটে রিডিম করে নিতে পারবেন। সুস্থ প্রতিযোগিতা নিশ্চিত করতে একটি র‍্যাংকিং চার্টের মধ্য দিয়ে ব্যবহারকারী ও তার বন্ধুরা কতোটি কার্ড পেয়েছেন তা দেখা যাবে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img