Wednesday, May 22, 2024
spot_img
Homeগ্যাজেটসপ্রডাক্ট রিভিউইনফিনিক্স নোট ১২ প্রো তরুণদের পছন্দ

ইনফিনিক্স নোট ১২ প্রো তরুণদের পছন্দ

স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স সম্প্রতি বাজারে এনেছে তাদের নতুন মিড-বাজেট স্মার্টফোন নোট ১২ প্রো। এর চমকপ্রদ স্পেসিফিকেশন আর ফিচারের কারণে খুব দ্রুতই তরুণদের পছন্দের শীর্ষে চলে এসেছে এই স্মার্টফোনটি। চলুন জেনে নিই, যে পাঁচটি কারণে ইনফিনিক্স নোট ১২ প্রো হতে যাচ্ছে এ বছরের অন্যতম সেরা হ্যান্ডসেট।

সর্বাধুনিক ডিসপ্লে

ইনফিনিক্স নোট ১২ প্রো-তে আছে ২৪০০x১০৮০ রেজোলিউশনের ৬.৭ ইঞ্চির বিশাল অ্যামোলেড এফএইচডি+ ডিসপ্লে। এর ৬০ হার্জ রিফ্রেশ রেট এবং ১৮০ হার্জ টাচ স্যামপ্লিং রেট থাকার ফলে ব্যবহারকারীরা আরও স্বচ্ছন্দে ডিভাইসটি ব্যবহার করতে পারেন। এর এজ-টু-এজ বা পুরো স্ক্রিন জোড়া ডিসপ্লে থাকায় পছন্দের শো স্ট্রিম করা বা গেমিংয়ের জন্য চমৎকার কাজ করছে ডিভাইসটি।

হাই-পারফরম্যান্স প্রসেসর

হেলিও জি৯৯ অক্টা-কোর সিপিউ এর উপস্থিতিতে নোট-১২ প্রো ব্যবহারকারীরা পাচ্ছেন স্মার্টফোনের এক অনন্য অভিজ্ঞতা। মাল্টিটাস্কিং করা যাচ্ছে কোনো ধরনের ল্যাগ ছাড়াই। এছাড়াও একইসাথে বিভিন্ন অ্যাপ চালানোর জন্যও এটি বেশ সুবিধাজনক। ফোনটির ৮ জিবি র‍্যামও এক্ষেত্রে বেশ সহায়তা করছে।

চমৎকার ক্যামেরা সিস্টেম

ডিভাইসটির শক্তিশালী ক্যামেরা সিস্টেম যেকোনো স্বনামধন্য মোবাইল ফটোগ্রাফারকেও চমকে দেবে। ফোনের ব্যাক ক্যামেরা মডিউলে আছে ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা-ক্লিয়ার ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। এর ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরায় পরিষ্কার সেলফি যেমন তোলা যাচ্ছে, তেমনি ভিডিও কলের জন্যও এটি উপযুক্ত।

ব্যাটারির সক্ষমতা

নোট ১২ প্রো-এর ৫০০০ এমএএইচ ব্যাটারি এক চার্জে চলে সারাদিন। এতে ইন্টেলিজেন্ট পাওয়ার সেভিং প্রযুক্তি থাকার ফলে চার্জ শেষ হয়ে যাওয়া নিয়ে কোনো দুশ্চিন্তা করতে হয় না। ফলে দীর্ঘ সময় ধরে এই ফোন ব্যবহার করা যাচ্ছে। এছাড়া, ফোনটিতে ৩৩ ওয়াট সুপারচার্জিং প্রযুক্তি থাকার ফলে চার্জিং নিয়েও কোনো ধরনের সমস্যায় পড়তে হচ্ছে না ব্যবহারকারীদের।

দুর্দান্ত ডিজাইন

নোট ১২ প্রোর চমৎকার স্পোর্টি ও স্টাইলিশ ডিজাইন নজর কাড়বে যে কারোরই। ভলকানিক গ্রে, টাসকানি ব্লু ও আলপাইন হোয়াইট — তিনটি রঙ থেকে বেছে নেওয়া যাবে নিজের স্টাইলের সাথে মানানসই রঙটিকে।

সবশেষে বলা যায়, নোট ১২ প্রো আধুনিক প্রজন্মের তরুণদের সকল চাহিদা পূরণ করতে সক্ষম। সর্বাধুনিক ডিসপ্লে, হাই-পারফরম্যান্স প্রসেসর, চমৎকার ক্যামেরা সিস্টেম, ব্যাটারির সক্ষমতা এবং দুর্দান্ত ডিজাইনের সাথে তরুণদের পছন্দের স্মার্টফোন হয়ে উঠেছে এটি।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img