Wednesday, April 24, 2024
spot_img
Homeইভেন্টইনফিনিক্স চার্জআপ বাংলাদেশ: বিজয়ীদের পুরস্কার দিলেন পাইলট-সাইমন

ইনফিনিক্স চার্জআপ বাংলাদেশ: বিজয়ীদের পুরস্কার দিলেন পাইলট-সাইমন

ভক্তরাই একটি দলের আত্মবিশ্বাস গড়ে তোলে। জয়-পরাজয় সবক্ষেত্রেই তারা দলের সাথে থেকে সমর্থন জোগান। টাইগার ভক্তদের এই অদম্য ভালোবাসার প্রতি সম্মান জানাতে সম্প্রতি ঢাকার ক্রিকেটারস কিচেনে ‘রোয়ার ফর টাইগারস’ অনুষ্ঠানের আয়োজন করে ইনফিনিক্স।

অনুষ্ঠানে বাংলাদেশ বনাম পাকিস্তান ম্যাচ সরাসরি দেখার আয়োজন করা হয়। পাশাপাশি সেখানে ছিল চলমান ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ নিয়ে একটি সংক্ষিপ্ত আলোচনা পর্ব। অনুষ্ঠান শেষে ভক্তদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। টাইগার ভক্তদের সাথে এই আয়োজনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার ও অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, জনপ্রিয় অভিনেতা সাইমন সাদিক এবং ইনফিনিক্সের কর্মকর্তাবৃন্দ।

আয়োজনের প্রশংসা করে খালেদ মাসুদ পাইলট বলেন, “চমৎকার একটি আয়োজন করেছে ইনফিনিক্স। আজকে আমরা এখানে ইতিহাসের একটি অংশের সাক্ষী হওয়ার জন্য একত্রিত হয়েছি। আমরা জীবন থেকে যা চাই, সবসময় আমরা তা পাই না। কিন্তু, তাই বলে কি আমরা এগিয়ে যাই না? হ্যাঁ, অবশ্যই এখন আমাদের সময় একটু খারাপ যাচ্ছে। তবে দ্রুতই আমরা এই অবস্থা কাটিয়ে ওঠব। টাইগারদের কাছ থেকে আমরা সবসময় সেরাটাই চাই, যে কোনো পরিস্থিতিতে আমরা তাদের সাথেই থাকব। আমরা সবসময় দেশের পতাকাকে সমুন্নত রাখব।”

সংক্ষিপ্ত আলোচনা পর্ব শেষে ‘চার্জ আপ বাংলাদেশ’ সোশ্যাল মিডিয়া কন্টেস্ট বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। ৫ অক্টোবর শুরু হওয়া এই প্রতিযোগিতার মাধ্যমে ভক্তরা #ChargeUpBangladesh হ্যাশট্যাগের সাথে ছবি ও ভিডিও শেয়ার করে টাইগারদের শুভকামনা জানান। সেরা কন্টেন্ট বানিয়ে ইনফিনিক্সের নতুন নোট ৩০ সিরিজের একটি স্মার্টফোন জিতে নেন রুবায়েত মাহি। বিশেষ উপহার জিতে নেন আরও তিনজন অংশগ্রহণকারী।

‘চার্জ আপ বাংলাদেশ’ কন্টেস্টের সেরা প্রতিযোগীদের রোয়ার ফর টাইগারস অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img