Monday, April 22, 2024
spot_img
Homeইভেন্টইনফিনিক্সের ‘চার্জ-আপ বাংলাদেশ’ কনসার্ট

ইনফিনিক্সের ‘চার্জ-আপ বাংলাদেশ’ কনসার্ট

এশিয়া কাপে লড়ছে বাংলাদেশ টাইগাররা। তাদের অনুপ্রাণিত করতে ফ্যানদের নিয়ে ‘চার্জ-আপ বাংলাদেশ’ কনসার্টের আয়োজন করতে যাচ্ছে তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স।

আগামীকাল ৮ সেপ্টেম্বর, শুক্রবার ঢাকার কেআইবি কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে এই কনসার্ট। বিকাল ৩টায় ভেন্যুর প্রবেশদ্বার খুলে দেওয়া হবে। কনসার্টে পরিবেশনায় থাকবে জনপ্রিয় ব্যান্ড ম্যানবটস, দ্য লং রোড, মরুভূমি এবং সবার প্রিয় শিরোনামহীন।

ইনফিনিক্স নোট ৩০ সিরিজ আয়োজিত এই অনুষ্ঠান উপভোগ করার পাশাপাশি তাসকিন ও বাংলাদেশ দলকে উৎসাহ জোগাবে ফ্যানরা। নোট ৩০ সিরিজ বাজারে আসা উপলক্ষে ভক্তদের জন্য ইতোমধ্যে বেশকিছু আয়োজন করেছে ইনফিনিক্স, এই কনসার্টও সেই উদ্যোগের অংশ।

আগামী ৬-৮ সেপ্টেম্বর ঢাকার ৬টি ইনফিনিক্স আউটলেট এবং অনলাইনে getsetrock.com ওয়েবসাইটে কনসার্টের টিকিট পাওয়া যাবে। নোট ৩০ সিরিজের ক্রেতারা বিনামূল্যে পাবেন একটি ভিআইপি প্রিমিয়াম পাস। এছাড়া ফ্যানদের জন্যও এই বিশেষ পাসটি জেতার সুযোগ থাকছে। সেজন্য তাদের একটি শেয়ারিং কনটেস্টে অংশ নিতে হবে। #ChargeUpBangladesh হ্যাশট্যাগের সাথে নিজেদের ফেসবুক পেজে ইভেন্টটি শেয়ার করা ভক্তদের মধ্য থেকে বিজয়ীদের নির্বাচন করা হবে। প্রতিযোগিতার ফলাফল প্রকাশ করা হবে ৭ সেপ্টেম্বর।

অনুষ্ঠানের অন্যান্য স্পন্সরদের মধ্যে আছে এইচজি, ভিশন, টেকল্যান্ড, নিও, এএএনটি, কেএসএমএল, ব্রুভানা এবং পোলার। কনসার্টটি আয়োজন করেছে এসেন।

অল-রাউন্ড ফাস্ট চার্জিং সুবিধাযুক্ত ইনফিনিক্স নোট ৩০ সিরিজ বাজারে আসে গত জুলাই মাসে। এই সিরিজে আছে দুটি মডেল— নোট ৩০ এবং নোট ৩০ প্রো। সেই মাসেই ফ্যানদের জন্য বসুন্ধরা সিটি’র টগি ওয়ার্ল্ডে ‘ফাস্ট চার্জ, ফাস্ট ফান’ এবং স্টার সিনেপ্লেক্সে ফ্যান ইভেন্টসহ বেশকিছু আয়োজন করে ইনফিনিক্স।

সাশ্রয়ী মূল্যে অসাধারণ সব ফিচার এবং নোট ৩০ প্রো-র ওয়্যারলেস চার্জিং প্রযুক্তির কারণে সিরিজটি তরুণদের কাছে অল্প সময়ে তুমুল জনপ্রিয় হয়ে ওঠে। বাংলাদেশে নোট ৩০ প্রো স্মার্টফোনের দাম ২৭,৯৯৯ টাকা। এর সাথে ক্রেতারা বিনামূল্যে পাচ্ছেন ২,০০০ টাকা সমমূল্যের একটি ওয়্যারলেস চার্জার। নোট ৩০-র ৮ জিবি+১২৮ জিবি এবং ৮ জিবি+ ২৫৬ জিবি’র দুটি ভার্সন যথাক্রমে ১৮,৯৯৯ এবং ২৩,৯৯৯ টাকায় বাজারে পাওয়া যাচ্ছে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img