Monday, May 20, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরআবারো ‘কাস্টমার’স চয়েস’ খেতাব অর্জন করল সফোস

আবারো ‘কাস্টমার’স চয়েস’ খেতাব অর্জন করল সফোস

শীর্ষস্থানীয় সাইবার নিরাপত্তা প্রতিষ্ঠান সফোস, মে ২০২৩ এর গার্টনার ভয়েস অফ দ্য কাস্টমার ফর নেটওয়ার্ক ফায়ারওয়ালস প্রতিবেদনে আবারো ‘কাস্টমার’স চয়েস’ খেতাব অর্জন করে। পরপর দুই বছর সফোস ‘কাস্টমার’স চয়েস’ সুনামটি অর্জন করে। ৩১ মার্চ ২০২৩ থেকে ৪৬২টি গ্রাহকদের রিভিউ যাচাই করা হয় যেখানে সফোস ৫ এর মধ্যে সর্বোপরি ৪.৭ ভেন্ডর রেটিং পেয়েছিল।

নেটওয়ার্ক ফায়ারওয়াল এবং এন্ডপয়েন্ট প্রোটেকশন প্ল্যাটফর্ম (ইপিপি) – উভয় ক্ষেত্রে সফোসই একমাত্র প্রতিষ্ঠান যে ‘কাস্টমার’স চয়েস’ খেতাবটি জয় করে। নতুন প্রতিবেদন অনুযায়ী ফায়ারওয়াল পাবলিক সেক্টর, সরকার এবং একইসাথে শিক্ষার জন্য কেবল সফোস ‘কাস্টমার’স চয়েস’ বা গ্রাহকদের পছন্দ হিসেবে স্বীকৃতি পেয়েছে। মিডসাইজ এন্টারপ্রাইজ, উত্পাদন, এবং অর্থায়নের খাতসহ উত্তর আমেরিকা, ইউরোপ, মধ্যপ্রাচ্য ও আফ্রিকা (ইএমইএ) এবং এশিয়া/প্যাসিফিক বাজারজুড়ে সফোস এটি অর্জন করে।

র‍্যানসমওয়্যার এবং অন্যান্য সাইবার হুমকি মোকাবিলা করতে সফোস ফায়ারওয়াল উচ্চ মানের সুরক্ষা প্রদান করে। বৃহত্তম প্রতিষ্ঠান এবং ক্যাম্পাস স্থাপনার ক্ষেত্রে সম্প্রতি সফোসের চালু করা এক্সজিএস ৭৫০০ এবং ৮৫০০ মডেলগুলো খুবই কার্যকরী। শিল্প-ভিত্তিক মডুলার সংযোগ; অধিক স্কেলযোগ্য এসডি-ডাবলইউএএন ফিচার; নির্ভরযোগ্য ট্রাফিক এবং অ্যাপ্লিকেশন; উচ্চ কর্মক্ষম ট্রান্সপোর্ট লেয়ার সিকিউরিটি (টিএলএস) ইন্সপেকশন; এন্টারপ্রাইজ-গ্রেড, অধিক-প্রাপ্যতা এবং রিডানডেন্সি ক্যাপাবিলিটিসহ আরও বৈশিষ্ট্য থাকার কারনে এই মডেল দুটি উন্নতমানের সেবা নিশ্চিত করে।

সফোস ফায়ারওয়াল হল সফোস অ্যাডাপটিভ সাইবার সিকিউরিটি ইকোসিস্টেমের একটি অংশ। এটি সফোসের পণ্য, পরিষেবা এবং সফোস এক্স-অপস থ্রেট ইনটেলিজেন্সের সম্পূর্ণ পোর্টফোলিওর একটি সমন্বয়। এতে সাইবার হামলা সনাক্তকরণসহ সাইবার সুরক্ষায় এবং প্রতিক্রিয়ায় আরও দ্রুত, সম্পৃক্ত এবং সিঙ্ক্রোনাইজড হয়ে উঠে। ক্লাউড-নেটিভ সফোস সেন্ট্রাল প্ল্যাটফর্মে এই ফায়ারওয়াল সহজেই পরিচালনা করা যায়। এতে ব্যবহারকারীরা একটি ইন্টারফেসের মাধ্যমেই ইনস্টলেশনের কাজ, এবং যেকোন সতর্কতার ক্ষেত্রে প্রতিক্রিয়া করতে পারে। এছাড়া লাইসেন্স এবং এটি নবায়নের তারিখগুলো এতে ট্র্যাক যায় সহজে।

এই গার্টনার প্রতিবেদনটিতে ১৮ মাসের মধ্যে ২০টি বা আরও বেশি প্রকাশযোগ্য রিভিউসহ ভেন্ডরদের অন্তর্ভুক্ত করা হয়। তবে যেসব কোম্পানির রাজস্ব ৫০ ডলার মিলিয়নের কম, তাদের ভেন্ডর পার্টনার বা ভোক্তাদের রিভিউ প্রতিবেদনটিতে নেয়া হয়নি।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img