Friday, May 24, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরআইসিআর ব্যবহার করবে কনা সফটওয়্যার ল্যাব

আইসিআর ব্যবহার করবে কনা সফটওয়্যার ল্যাব

কনা আই এর অঙ্গপ্রতিষ্ঠান কনা সফটওয়্যার ল্যাব তাদের নিজেদের এবং ক্লায়েন্টের সফটওয়্যারে প্ল্যাটফর্মকে বিপর্যয়ের ঝুঁকি থেকে রক্ষা করতে যুক্তরাষ্ট্রের ওপেনরিফ্যাক্টরি-এর ইন্টেলিজেন্ট কোড রিপেয়ার (আইসিআর) কে নির্বাচিত করেছে। ওপেনফ্যাক্টরি-এর আইসিআর কনা সফটওয়্যার ল্যাব -কে তাদের ব্যবহৃত সফটওয়্যার নিরাপত্তা, নির্ভরযোগ্যতা এবং কমপ্লায়েন্স ইস্যুসমূহ নির্ভুলভাবে সনাক্ত করে সব ধরনের সমস্যা সমাধানে সহায়তা করবে।

শীর্ষস্থানীয় সফটওয়্যার কোম্পানি কনা সফটওয়্যার ল্যাব বিভিন্ন দেশি এবং বিদেশি ক্লায়েন্টদের জন্য সফটওয়্যার তৈরি করে থাকে। ওপেনরিফ্যাক্টরি, ইঙ্ক একটি যুক্তরাষ্ট্রের সিলিকন ভ্যালি বেজ্ড ডিপ-টেক স্টার্টআপ, যারা হৃদয়ে বাংলাদেশকে ধারণ করে। ওপেনরিফ্যাক্টরি, ইঙ্ক-এর কো-ফাউন্ডার এবং ম্যানেজিং ডিরেক্টর মুশফিক মনজুর, এবং কনা সফটওয়্যার ল্যাব -এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, শাহ আলি নেওয়াজ তপু তাদের নিজ-নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই সংক্রান্ত সফটওয়্যার লাইসেন্স চুক্তি স্বাক্ষর করেন।

এই আয়োজনে আরও উপস্থিত ছিলেন কনা সফটওয়্যার ল্যাব -এর সিনিয়র ডিরেক্টর ইঞ্জিনিয়ারিং হাসান মোহাম্মাদ জাহিদুল আমিন এবং হেড অফ সিস্টেম অপারশেন ও সার্ভিস ডেলিভারি জুলফিকার রহমান । ওপেনরিফ্যাক্টরি, ইঙ্ক-এর পক্ষ থেকে সফটওয়্যার ইঞ্জিনিয়ার আতিকুর রহমান, এবং এইচআর স্পেশালিস্ট অভিজিৎ বড়ুয়া উপস্থিত ছিলেন ।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img