Sunday, November 27, 2022
spot_img
Homeইভেন্টআইএসপিএবি এর ১৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

আইএসপিএবি এর ১৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

১৫ নভেম্বর ২০২২ ইং তারিখ রোজ মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় রাজধানীর রিটায়ার্ড আর্মড ফোর্স অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (রাওয়া), হেলমেট হল (২য় তলা) ভিআইপি রোড, মহাখালী, ঢাকায় ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স এসোসিয়েশন অব বাংলাদেশ এর ১৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় আইএসপিএবির কার্যনির্বাহী পরিষদের মধ্যে উপস্থিত ছিলেন জনাব মো. ইমদাদুল হক, সভাপতি, আইএসপিএবি, নাজমুল করিম ভূঁঞা, মহাসচিব, মো: আনোয়ারুল আজিম, সহ-সভাপতি, মো: আব্দুল কাইউম রাশেদ, যুগ্ম-মহাসচিব, মোহাম্মদ আনোয়ার হোসেন, যুগ্ম-মহাসচিব-০২, মো: আসাদুজ্জামান, কোষাধ্যক্ষ, মাহবুব আলম, পরিচালক, সাকিফ আহমেদ, পরিচালক, এ এম কামাল উদ্দীন আহমদ সেলিম, পরিচালক, ফুয়াদ মুহাম্মদ শরফুদ্দিন, পরিচালক ও মো: নাছির উদ্দিন, পরিচালক।

আলোচ্যসূচি অনুসারে ১৮তম বার্ষিক সাধারণ সভায় কার্যবিবরণী উপস্থাপন করেন আইএসপিএবি এর সভাপতি জনাব মো: ইমদাদুল হক। উপস্থিত সকল সদস্যরা কন্ঠভোটে সভার কার্যবিবরণী অনুমোদন করেন। সভাপতির সস্মতিক্রমে সেক্রেটারী জেনারেল জনাব নাজমুল করিম ভূঁঞা, ২০২১ সালের বার্ষিক কর্মকান্ডের বিবরণী এবং কোষাধ্যক্ষ মো. আসাদুজ্জামান সুজন নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পেশ করার পাশাপাশি আগামী বছরের জন্য আর্থিক বাজেট কর্মপরিকল্পনা উপস্থাপন করা হয়। উপস্থিত সদস্যদের বিস্তারিত আলোচনা ও মতামতের আলোকে ২০২১ সালের কার্যক্রম, নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন এবং ২০২২ সালের অডিটর (নিরীক্ষক) নিয়োগ ও আগামী বছরের জন্য এসোসিয়েশনের বাজেট অনুমোদিত হয়।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img