Monday, May 20, 2024
spot_img
Homeইভেন্টঅপো বাংলাদেশ কমিউনিটি ‘ও’ ফ্যানস’ সদস্যদের পুনর্মিলনী অনুষ্ঠিত

অপো বাংলাদেশ কমিউনিটি ‘ও’ ফ্যানস’ সদস্যদের পুনর্মিলনী অনুষ্ঠিত

পবিত্র ‘ঈদ-উল-আজহা’ উপলক্ষে অপো বাংলাদেশ কমিউনিটি গ্রুপ এটির “ও’ ফ্যানস” সদস্যদের নিয়ে বরিশালের ব্র্যাক লার্নিং সেন্টার এ একটি পুনর্মিলনীর আয়োজন করেছে। অপো-ভক্তদের মধ্যে সম্পৃক্ততা ও পারস্পরিক সৌহার্দ্য জোরদারের লক্ষ্যে ঈদের উৎসবকে সামনে রেখে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।
আনন্দ ভাগাভাগি করে নেওয়া ও উৎসবের প্রস্তুতি হিসেবে ‘ঈদ-উল-আজহা’ তাৎপর্যপূর্ণ গুরুত্ব বহন করে। এই অনুভূতিকে ধারণ করে অপো বাংলাদেশ কমিউনিটি গ্রুপ এই পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করেছে, যেখানে সারাদেশ থেকে আসা অপো ফ্যান’রা একত্রিত হয়ে তাদের মুহূর্তগুলো স্মরণীয় করে রাখেন।

এই মিলনমেলায় অপো ফ্যানরা ‘বিংগো গেমস’, ‘গ্রুপ ফটো সেশন’, ‘কি ওপিনিয়ন কনজ্যুমার সিলেকশন’সহ বিভিন্ন আকর্ষণীয় পর্বে অংশগ্রহণ করেন। এছাড়া, তারা একটি তথ্য-বহুল সেশনের মাধ্যমে অপো’র সর্বাধুনিক উদ্ভাবন ‘অপো ফাইন্ড এন-২ ফ্লিপ’ ফোন সম্পর্কে জানার সুযোগ পান। বিভিন্ন গেমস-এ বিজয়ীদের সম্মাননা জানাতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানেরও আয়োজন করা হয় ইভেন্টটিতে।

গ্রাহক ও কমউনিটির প্রতি অপো’র অটুট দায়বদ্ধতা ও উভয়ের সম্পর্কের ঘনিষ্ঠতার স্বীকৃতি স্বরূপ এই ইভেন্টটি আয়োজন করা হয়েছে। ব্র্যান্ডটি সবসময়ই ভক্তদেরকে সর্বাধিক প্রাধান্য দিয়ে এসেছে এবং এই অর্থপূর্ণ সম্পর্কটি আরো জোরদার করতে নিয়মিত নতুন নতুন চমকপ্রদ উদ্যোগ হাতে নিয়েছে। অপো বাংলাদেশ এর এগিয়ে যাবার এই যাত্রায় ব্র্যান্ডটি ‘ও’ ফ্যানস’ সর্বোচ্চ সেবার প্রতিশ্রুতিতে অটল। উদ্ভাবনী আর অর্থপূর্ণ সব উদ্যোগের মাধ্যমে অপো’র অগ্রযাত্রা চলমান রয়েছে। একটি কমিউনিটি-ভিত্তিক সৌহার্দ্য লালনের মাধ্যমে অপো এমন সম্পর্ক করে তুলতে ইচ্ছুক, যা প্রযুক্তির সীমারেখাও ছাড়িয়ে যাবে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img