Friday, June 21, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরঅপো’র সাথে গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর কাকা

অপো’র সাথে গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর কাকা

এবারের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল ও মর্যাদাপূর্ণ এই ফুটবল প্রতিযোগিতার অফিসিয়াল গ্লোবাল পার্টনার হিসেবে দ্বিতীয় বছর উদযাপন উপলক্ষে অপো আজ ওয়েম্বলি স্টেডিয়ামে এর সর্বশেষ ফ্ল্যাগশিপ ফাইন্ড এক্স৭ আল্ট্রা নিয়ে আসার ঘোষণা দিয়েছে। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের অফিসিয়াল ফটোগ্রাফাররা মাঠে এবং মাঠের বাইরে দারুণ মুহূর্তগুলো ধরে রাখতে এবং বিশ্বজুড়ে ভক্তদের সাথে শেয়ার করে নিতে ফোনটি ব্যবহার করবেন। অপো স্মার্টফোনের মাধ্যমে ফুটবলের বিরামহীন উত্তেজনা হয়ে ওঠে স্মৃতির চেয়েও বেশি কিছু। টেলিফটো ফটোগ্রাফি, পোর্ট্রেট বা নাইটসিনের মাধ্যমে ধারণ করা অবিস্মরণীয় মুহুর্তগুলো বন্ধু ও পরিবারের সাথেও শেয়ার করা যায় সহজেই।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের অফিসিয়াল ফটোগ্রাফারদের তোলা অপো ফাইন্ড এক্স৭ আল্ট্রার শট এই উদযাপনের অংশ হিসেবে অপোর গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর কাকা আবারও অপো’র হোয়াট এ শট ক্যাম্পেইনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন এবং অপোর সঙ্গে চ্যাম্পিয়ন্স ভিলেজে এক্সক্লুসিভ অপো হসপিটালিটি লাউঞ্জে ভক্তদের সঙ্গে দেখা করবেন। ফাইনালে ভক্তদের জন্য একটি অবিস্মরণীয় অভিজ্ঞতা দিতে অপো উয়েফা চ্যাম্পিয়ন্স ফেস্টিভ্যালের অংশ হিসেবে পটার্স ফিল্ড পার্কে অপো বুথ চালু করবেন।

কাকা বলেন, “গত দুই চ্যাম্পিয়ন্স লিগ মৌসুমে অপো’র সঙ্গে অংশীদারিত্ব এবং অফলাইন ও ডিজিটাল কার্যক্রমের মাধ্যমে ভক্তদের সঙ্গে সম্পৃক্ত হতে পারাটা আমার জন্য সম্মানের। এ বছরের ফাইনালের জন্য আমি দারুণ রোমাঞ্চিত এবং এই বছরে কে ইউরোপ চ্যাম্পিয়ন হবে, তা দেখার জন্য আমি আগ্রহের সাথে অপেক্ষা করছি।”

অপো’র হোয়াট এ শট ক্যাম্পেইন খেলার প্রতি ভালোবাসা প্রকাশ করতে ফুটবল ভক্তদের আমন্ত্রণ জানাচ্ছে এই মাসের শুরুতে অপো #OPPOimagineIF ফটোগ্রাফি অ্যাওয়ার্ডের অংশ হিসেবে হোয়াট এ শট ফ্রম ইউ সোশ্যাল মিডিয়া ক্যাম্পেইন চালু করে, যা বিশ্বজুড়ে ব্যবহারকারীদের মনোমুগ্ধকর ফটোগ্রাফির মাধ্যমে তাদের সবচেয়ে স্মরণীয় মুহূর্তগুলো শেয়ার করতে উৎসাহিত করেছে। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল চলাকালীন ওয়েম্বলি স্টেডিয়ামে এলইডি ডিসপ্লের মাধ্যমে বড় পর্দায় তোলা নির্বাচিত ছবিগুলো প্রদর্শন করা হবে।

সোশ্যাল মিডিয়া ক্যাম্পেইনের পাশাপাশি অপো কাকাকে তার ফুটবল ক্যারিয়ারের সেরা শটগুলি পর্যালোচনা এবং স্কোর দেওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছে। কাকাকে একটি নতুন থিমযুক্ত ভিডিও “হোয়াট এ শট”-এ অভিনয়ের জন্যও আমন্ত্রণ জানানো হয়েছে। ভিডিওতে কাকা দেখাবেন কীভাবে ব্র্যান্ডটি সর্বাধুনিক ক্যামেরা এবং ইমেজিং প্রযুক্তি ব্যবহার করে ফুটবলের ভিতরের এবং বাইরের অবিস্মরণীয় সব স্মৃতিকে জীবন্ত করে তুলছে।

অপো’র সাথে যোগ দিন আর মেতে উঠুন উয়েফা চ্যাম্পিয়নস লিগ ফাইনালের উত্তেজনায় এই বছর অপো হসপিটালিটি লাউঞ্জ নির্ধারিত অতিথিদের জন্য ১লা জুন ওয়েম্বলি স্টেডিয়ামে ফিরে আসছে। এই দিন বিশ্বের সেরা এই ফুটবল কম্পিটিশনের চ্যাম্পিয়ন্স স্পিরিট নিয়ে কাকা লাউঞ্জে আসবেন ও ভক্তদের সাথে সাক্ষাৎ করবেন।

উদযাপনের আমেজ বাড়াতে ৩০ মে থেকে ২ জুন পর্যন্ত অনুষ্ঠিত হবে উয়েফা চ্যাম্পিয়ন্স ফেস্টিভ্যাল, যেখানে একটি বিশাল উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ট্রফির রেপ্লিকার সাথে ছবি তোলার সুযোগসহ ভক্ত এবং দর্শকদের উপভোগ করার জন্য বিভিন্ন বিনোদন এবং কার্যক্রমের সুবিধা থাকবে। অপো উৎসবের আনন্দে বাড়তি মাত্রা আনতে পটার্স ফিল্ড পার্কের উৎসবে এর নিজস্ব এক্সপেরিমেন্টাল বুথও রাখবে। এই বছর অপো’র দেওয়া সুযোগের মধ্যে রয়েছে দুই ফাইনালিস্ট দলের বেঞ্চের রেপ্লিকা ও নতুন অপো ফাইন্ড এক্স৭ আলট্রা ব্যবহার করে দারুণ মুহূর্তগুলি ধারণ করার সুযোগ। এর পাশাপাশি নতুন রেনো১১ এফ স্মার্টফোন ও জেনারেটিভ এআই ফটো এডিটিং টুল‘অপো এআই ইরেজার’ ব্যবহার করে দেখার সুযোগও থাকছে।

গত বছর উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সাথে অংশীদারিত্ব শুরু হওয়ার পর থেকে অপো মাঠের ভিতরে এবং বাইরে অসংখ্য দারুণ মুহূর্ত ধারণ করে ফুটবল ভক্তদেরকে উৎসাহ দিয়ে আসছে। বিশেষ ইমেজিং অভিজ্ঞতার কারণে অপো স্মার্টফোন ব্যবহারকারীরা আগের চেয়ে আরও সহজে ফুটবল খেলার মুহূর্তগুলোকে প্রাণবন্তভাবে উপভোগ করতে পারছেন।

এই বছর ফ্যান এবং গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর কাকা’র সাথে অপো ২০২৪ উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের অসাধারণ ফাইনাল উপভোগ করবে। এর পাশাপাশি ১ জুন নতুন চ্যাম্পিয়নের বিজয় উদযাপনও করবে অপো।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img