Friday, June 21, 2024
spot_img
Homeগ্যাজেটসনতুন পন্যঅপোর নতুন ফ্ল্যাগশিপ ফোল্ডেবল স্মার্টফোন ফাইন্ড এন২ ফ্লিপ

অপোর নতুন ফ্ল্যাগশিপ ফোল্ডেবল স্মার্টফোন ফাইন্ড এন২ ফ্লিপ

অপো বৈশ্বিকবাজারে নিয়ে এসেছে নতুন ফ্ল্যাগশিপ ফোল্ডেবল স্মার্টফোন অপো ফাইন্ড এন২ ফ্লিপ। এ ডিভাইসটি উয়েফা চ্যাম্পিয়নস লিগের অফিসিয়াল স্মার্টফোন। উল্লেখ্য, অপো উয়েফা চ্যাম্পিয়নস লিগের অফিসিয়াল গ্লোবাল পার্টনার।

অপো’র গ্লোবাল মার্কেটিং ডিভিশনের প্রেসিডেন্ট উইলিয়াম লিউ বলেন, “আমরা বিশ্ব বাজারে আমাদের নতুন স্মার্টফোন ফাইন্ড এন২ ফ্লিপ নিয়ে আসতে পেরে আনন্দিত। উয়েফা চ্যাম্পিয়নস লিগের অফিসিয়াল স্মার্টফোন অপো ফাইন্ড এন২ ফ্লিপ ফুটবল প্রেমীদের জন্য উপযুক্ত ডিভাইস, কারণ এই ফোন দিয়ে তারা তাদের প্রিয় ফুটবল ম্যাচ উপভোগ এবং ম্যাচের বিভিন্ন মুহূর্তের প্রাণবন্ত ছবি তুলতে পারবেন।”

অংশীদারিত্বের অংশ হিসেবে উয়েফা চ্যাম্পিয়নস লিগের অফিসিয়াল ফটোগ্রাফাররা এই ফোন ব্যবহার করে ম্যাচ চলাকালীন সাইডলাইনের খুব কাছ থেকে অনুপ্রেরণামূলক ও উত্তেজনাপূর্ণ মুহূর্তগুলোকে ক্যামেরাবন্দী করবেন। সেরা ছবিগুলো উয়েফা চ্যাম্পিয়নস লিগের ওয়েবসাইটে অপো গ্যালারিতে এবং অপো উয়েফা চ্যাম্পিয়নস লিগের ল্যান্ডিং পেজে শেয়ার করা হবে।

ফাইন্ড এন২ চ্যাম্পিয়ন ফ্লিপ ফোন। এজন্য, তুরস্কের ইস্তাম্বুলে অনুষ্ঠিতব্য উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে অপো’র বুথে এই ফোন প্রদর্শন করা হবে।

ফাইন্ড এন২ ফ্লিপ উন্মোচন উপলক্ষে ব্যবহারকারীদের জন্য থাকছে সারপ্রাইজ। যেসব গ্রাহকরা ফোনটি কিনবেন তারা অপো ও উয়েফা চ্যাম্পিয়নস লিগের পক্ষ থেকে পাবেন এক্সক্লুসিভ গিফট এবং র‌্যাফেল ড্র’তে অংশগ্রহণের মাধ্যমে ২০২২-২৩ সিজনের উয়েফা চ্যাম্পিয়নস লিগ ফাইনালের টিকিট জেতার সুযোগ পাবেন।

প্রথম চীনা ব্র্যান্ড হিসেবে উয়েফা চ্যাম্পিয়নস লিগের সাথে অংশীদারিত্ব করেছে অপো। এই অংশীদারিত্বের আওতায় অপো উদ্ভাবনী ডিভাইস ও প্রযুক্তির মাধ্যমে খেলাধুলার প্রতি ভক্তদের আরও আগ্রহী করে তুলতে এবং অনুপ্রেরণা জোগাতে উয়েফা কর্তৃপক্ষের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করবে। ২০২২-২৩ ও ২০২৩-২৪ সিজনে চ্যাম্পিয়নস লিগ চলাকালীন ফুটবল প্রেমীদের সকল ম্যাচ উপভোগ করতে এবং জাদুকরী মুহূর্তগুলো ক্যাপচার ও শেয়ার করতে অনুপ্রাণিত করবে।

অপো ফাইন্ড এন২ ফ্লিপ সম্পর্কে আরও বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন https://www.oppo.com/en/smartphones/series-find-n/find-n2-flip/।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img