Monday, April 22, 2024
spot_img
Homeগ্যাজেটসনতুন পন্যরিয়েলমি সি৫৫ স্মার্টফোনের প্রি-অর্ডার শুরু

রিয়েলমি সি৫৫ স্মার্টফোনের প্রি-অর্ডার শুরু

তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি সম্প্রতি চারটি সেগমেন্ট-ফার্স্ট ফিচার সহ চ্যাম্পিয়ন সি সিরিজের সর্বশেষ সংস্করণ রিয়েলমি সি৫৫ উন্মোচন করেছে। গত ২ এপ্রিল থেকে প্রি-অর্ডার শুরু হওয়া ডিভাইসটিতে ফ্যানদের জন্য থাকছে আকর্ষণীয় নানান অফার উপভোগ করার সুবর্ণ সুযোগ। প্রি-অর্ডারের ক্ষেত্রে প্রথমেই https://realmebd.com/c55-prebook/ লিংকটি ভিজিট করতে হবে। আগ্রহী ক্রেতারা লিংকে ক্লিক করলে সেখানে একটি পেইজ আসবে; যেখানে একটি ফর্মে নাম, ফোন নাম্বার, দোকানের এলাকা, টেরিটরি, দোকানের নাম, ফোনের ধরণ ও রঙ উল্লেখ করতে হবে। এরপর ‘প্রি-অর্ডার নাও’ এ ক্লিক করতে হবে। এই প্রক্রিয়া শেষ হওয়ার পর একটি কনফার্মেশন টেক্সট পাবেন ক্রেতা এবং রিয়েলমি কাস্টমার সার্ভিসের একজন প্রতিনিধি তাকে ফোন করবেন। পরে, কনফার্মেশন প্রক্রিয়ার অংশ হিসেবে ক্রেতাকে নিকটস্থ রিয়েলমি আউটলেট থেকে মাত্র ৯৯ টাকার একটি পেমেন্ট করতে হবে।

প্রি-অর্ডার করে ক্রেতারা ফ্রি ডিসপ্লে প্রোটেকশন ও ৬ মাস মেয়াদী রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টির সুযোগ পাবেন। এছাড়া, পুরোনো ডিভাইস সোয়াপের ওপর নির্ভর করে ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকছে। পাশাপাশি, ক্রেতারা গ্রামীণফোন, রবি ও বাংলালিংকের ফ্রি ইন্টারনেট ডেটা উপভোগ করার সুযোগ পাবেন। ক্রেতারা এখন কেবল ৬ জিবি র‍্যাম/১২৮ জিবি রম ভ্যারিয়েন্টের ডিভাইসটি প্রি-অর্ডার করতে পারবেন।

এসব অফারের পরও, একজন সৌভাগ্যবান বিজয়ীর জন্য থাকছে ১ লাখ টাকা জিতে নেয়ার সুবর্ণ সুযোগ। এছাড়া, লটারিতে বাছাইকৃত কয়েকজন ক্রেতা রিয়েলমি সি৫৫ ফোনটি পাবেন একদম ফ্রি। পাশাপাশি, প্রি-অর্ডারের ক্ষেত্রে ১,০০০ ক্রেতা পাবেন ফ্রি রিয়েলমি স্পোর্টস বোতল। বিজয়ীদের লটারির মাধ্যমে বাছাই করা হবে।

রিয়েলমি সি৫৫ স্মার্টফোনে প্রথমবারের মতো ৬৪ মেগাপিক্সেল এআই ক্যামেরা, ১৬ জিবি পর্যন্ত ডায়নামিক র‍্যাম, ৩৩ ওয়াটের সুপারভুক চার্জ ও আলট্রা-স্লিম সানশাওয়ার ডিজাইনের মতো সেগমেন্ট-ফার্স্ট যুগান্তকারী সব আপগ্রেড ব্যবহার করা হয়েছে। এছাড়া ক্যামেরা, স্টোরেজ, চার্জ ও ডিজাইন, এই চারটি ক্ষেত্রে সেগমেন্ট-সেরা আপগ্রেড। এটি এই সেগমেন্টের একমাত্র ডিভাইস যাতে উন্নত রেজ্যুলেশন ও ক্যামেরার স্বচ্ছতা নিশ্চিত করতে রয়েছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ২ মেগাপিক্সেল বিঅ্যান্ডডব্লিয় (ব্ল্যাক অ্যান্ড হোয়াইট) লেন্স। উদ্ভাবনী ইমেজ মোডের সহায়তায় এই ফোন সকল অবস্থায় ক্যামেরার দুর্দান্ত অভিজ্ঞতা নিশ্চিত করবে। ক্রেতার নিরবচ্ছিন্ন অভিজ্ঞতা নিশ্চিতে ডিভাইসটিতে ৮ জিবির ডায়নামিক র‍্যাম রয়েছে, যা ১৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে। পাশাপাশি, সেগমেন্টের এই ফোনটিতেই রয়েছে ৩৩ ওয়াটের সুপারভুক চার্জ ও ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারি, যা ক্রেতাদের দুশ্চিন্তামুক্ত ব্যাটারি অভিজ্ঞতা নিশ্চিত করবে। তার সাথে, রিয়েলমি সি৫৫ এ রয়েছে প্রাকৃতিক উপাদান থেকে অনুপ্রাণিত হয়ে নিখুঁতভাবে ফুটিয়ে তোলা সানশাওয়ার ডিজাইন। অনবদ্য ও প্রিমিয়াম লুক নিশ্চিত করতে সানশাওয়ার ও রেইনি নাইট, এই দু’টি রঙে ফোনটি নিয়ে আসা হয়েছে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img