Wednesday, April 24, 2024
spot_img
Homeটেক ফ্যাশনপ্রাইম ব্যাংক গ্রাহকদের জন্য আকাশ ডিজিটালের বিশেষ ছাড়

প্রাইম ব্যাংক গ্রাহকদের জন্য আকাশ ডিজিটালের বিশেষ ছাড়

প্রাইম ব্যাংকের ভিসা ও মাস্টার কার্ড ব্যবহার করে আকাশ ডিজিটাল টিভির নতুন সংযোগ কিনলে বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন গ্রাহকরা। এ উপলক্ষে বেক্সিমকো কমিউনিকেশনস লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান আকাশ ডিজিটাল টিভি এবং প্রাইম ব্যাংক লিমিটেড একটি চুক্তি স্বাক্ষর করেছে। চুক্তির আওতায়, প্রাইম ব্যাংকের গ্রাহকরা আকাশ ডিজিটাল টিভির ওয়েবসাইট থেকে নতুন সংযোগ কেনার ক্ষেত্রে ২,৬০১ টাকা (শর্ত প্রযোজ্য) পর্যন্ত ছাড় পাবেন ।

বাংলাদেশের প্রথম এবং একমাত্র বিশ্বমানের ডাইরেক্ট-টু-হোম সার্ভিস আকাশ ডিজিটাল টিভি স্যাটেলাইট থেকে সরাসরি সংকেত ব্যবহার করে সর্বোচ্চ মানের ছবি এবং অডিও প্রদান করে সাবস্ক্রিপশনভিত্তিক পে-টিভি সেবা প্রদান করছে।

প্রাইম ব্যাংকের প্রধান কার্যালয়ে সম্প্রতি আকাশ ডিজিটাল টিভির ভাইস প্রেসিডেন্ট সেলস, মার্কেটিং এন্ড কাস্টমার এক্সপেরিয়েন্স হিমেন্দ্রা যাদব এবং প্রাইম ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নাজিম আনোয়ার চৌধুরী নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আকাশ ডিজিটাল টিভির চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মোহাম্মদ মিজানুর রহমান এফসিএ, হেড অফ প্ল্যানিং জিয়া হাসান খান, হেড অব মার্কেটিং কমিউনিকেশনস রাজিউর রহমান, ফিনান্সিয়াল কন্ট্রোলার মাহবুব হাসান এবং বেক্সিমকো কমিউনিকেশনসের সিএলএম এবং সার্ভিস এক্সিলেন্স অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার ফুয়াদ তারেক বিন ইমান এবং প্রাইম ব্যাংক লিমিটেডের এফএভিপি এবং হেড অফ স্ট্র্যাটেজিক অ্যালায়েন্স অ্যান্ড অ্যাকুয়ারিং হোসাইন মোহাম্মদ জাকারিয়া উপস্থিত ছিলেন।

গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে এই অফার নিয়ে এসেছে আকাশ ডিজিটাল টিভি ও প্রাইম ব্যাংক লিমিটেড । যা প্রাইম ব্যাংক লিমিটেড ব্যবহারকারীদের বিনোদনে নতুন মাত্রা যোগ করবে বলে জানান দুই প্রতিষ্ঠানের কর্মকর্তারা|

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img