Thursday, February 2, 2023
spot_img
Homeপ্রযুক্তি খবরচলছে শাওমির দশে মাতো জয়ের অফার

চলছে শাওমির দশে মাতো জয়ের অফার

দেশব্যাপী শাওমির ‘দশে মাতো জয়ের অফার’ চলছে। এর অধীনে নির্দিষ্ট মডেলের স্মার্টফোন ক্রয়ে আকর্ষণীয় ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে স্মার্টফোন কোম্পানি শাওমি।

‘শাওমির সাথে দশে মাতো জয়ের অফার – এ’ শাওমির ফ্যানরা আরও সাশ্রয়ী দামে সেরা সব স্মার্টফোন কিনতে পারবেন। এ অফারে শাওমির জনপ্রিয় রেডমি ১০ (২০২২) ও রেডমি ১০এ স্মার্টফোন এখন আরও আকর্ষণীয় মূল্যে পাওয়া যাবে।  

ক্যাম্পেইনে শাওমি ফ্যানরা ১,২০০ টাকা ছাড়ে রেডমি ১০ (২০২২) ৪+৬৪ জিবি ভ্যারিয়েন্টের স্মার্টফোন কিনতে পারছেন ১৬,৯৯৯ টাকায়। আর ৬+১২৮ জিবি ভ্যারিয়েন্ট কেনা যাবে ১ হাজার টাকা কমে ১৯,৯৯৯ টাকায়।

রেডমি ১০ (২০২২) স্মার্টফোনটিতে রয়েছে আকর্ষণীয় ফিচার এবং অসাধারণ পারফরম্যান্স ক্ষমতা। এতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের হাই-রেজুলেশনের ক্যামেরা এবং এফএইচডিপ্লাস রেজুলেশনের ৯০ হার্জ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে।

পাশাপাশি, রেডমি ১০এ ফোনটিতে রয়েছে ৬.৫৩ ডট ড্রপ ডিসপ্লে, রিয়ার-মাউন্টেড ফিংগারপ্রিন্ট ও ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি । রেডমি ১০এ ২+৩২জিবি ভ্যারিয়েন্টের  স্মার্টফোনটির বর্তমান অফার মূল্য ১০,৯৯৯ টাকা। আর ৪+৬৪ জিবি কেনা যাবে ১৪,২৯৯ টাকার পরিবর্তে ১৩,৯৯৯ টাকায়।

২১ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই অফারটি ৩১ জানুয়ারী, ২০২৩ পর্যন্ত সমগ্র দেশব্যাপী চলবে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img