Home প্রযুক্তি খবর রিয়েলমি, ৯ সিরিজে ৫০০০ টাকা পর্যন্ত ছাড়

রিয়েলমি, ৯ সিরিজে ৫০০০ টাকা পর্যন্ত ছাড়

তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি ব্যবহারকারীদের জন্য নিয়ে এসেছে এ বছরের সেরা অফার। এখন রিয়েলমি ৯ সিরিজের ফোন ক্রয়ের সময় পাওয়া যাবে অভাবনীয় ৫,০০০ টাকা পর্যন্ত মূল্যছাড়।

রিয়েলমি ৯ সিরিজের ফোনগুলো তরুণদের মাঝে বেশ জনপ্রিয়। বিশেষ করে, এই সিরিজের ‘প্রো’ ডিভাইসগুলোতে আছে অসাধারণ ক্যামেরা, দৃষ্টিনন্দন ডিজাইন ও অত্যাধুনিক প্রযুক্তির মিশেল। মিড-রেঞ্জ ফোনে ফ্ল্যাগশিপ ফিচারের অভিজ্ঞতা প্রদান করার জন্য ৯ সিরিজের ফোনগুলো ব্যবহারকারীদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। দারুণ ক্যামেরা, নান্দনিক ডিজাইন ও শক্তিশালী ব্যাটারি এর মতো ফ্ল্যাগশিপ-লেভেল ফিচার এবং শক্তিশালী প্রসেসর সম্বলিত এ ফোনগুলো এ সেগমেন্টের ফোনগুলোর মধ্যে সেরা পারফরমেন্স নিশ্চিত করে। এমন দুর্দান্ত সব ফোন আকর্ষণীয় মূল্যে কেনার সুযোগ নিয়ে এসেছে রিয়েলমি।

এই সিরিজের ফোনে ৫ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় পাওয়া যাচ্ছে। এখন, রিয়েলমি ৯ ফোরজি (৮জিবি র‌্যাম+১২৮জিবি স্টোরেজ) ২ হাজার টাকা ছাড়ে মাত্র ২৪,৯৯৯ টাকায়, রিয়েলমি ৯ প্রো ফাইভজি (৮জিবি র‌্যাম+১২৮জিবি স্টোরেজ) ৪ হাজার টাকা ছাড়ে মাত্র ২৭,৯৯৯ টাকায় এবং রিয়েলমি ৯ প্রো+ ফাইভজি (৮জিবি র‌্যাম+১২৮জিবি স্টোরেজ) ৫ হাজার টাকা ছাড়ে মাত্র ৩৪,৯৯৯ টাকায় ক্রয় করা যাবে।

পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত চলবে এই মূল্যছাড়। সারাদেশে রিয়েলমি’র যেকোনো আউটলেটে উপভোগ করা যাবে এই অফার। বিস্তারিত https://www.realme.com/bd/store-address

Exit mobile version