১৫ জুন গ্লোবাল মার্কেটে আসছে রিয়েলমি জিটি ৫জি

Realme PR photo

বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আগামী ১৫ জুন গ্লোবাল লঞ্চ ইভেন্টের মাধ্যমে, বিশ্ব বাজারে বহুল প্রত্যাশিত সুপার ফ্ল্যাগশিপ ‘রিয়েলমি জিটি ৫জি’ নিয়ে আসছে। একই সাথে রিয়েলমি তাদের সর্বশেষ এআইওটি কৌশল ঘোষণা করবে। বিস্তারিত জানতে ক্লিকঃ https://cutt.ly/realme_GT5G_GlobalLaunch

রিয়েলমি’র সিইও স্কাই লি গ্লোবাল লঞ্চ ইভেন্টে উদ্বোধনী বক্তব্য প্রদান করবেন। রিয়েলমির ভারত ও ইউরোপের সিইও এবং রিয়েলমির ভাইস প্রেসিডেন্ট মাধব শেঠ ব্র্যান্ডটির ব্যবসায়িক কৌশল নিয়ে কথা বলবেন। রিয়েলমি ব্র্যান্ড মার্কেটিংয়ের গ্লোবাল হেড জনি চেন আনুষ্ঠানিকভাবে সংস্থাটির আপগ্রেডেড এআইওটি ইকোসিস্টেম ‘টেকলাইফ’ উদ্বোধন করবেন। রিয়েলমির নতুন এআইওটি পণ্য উন্মোচনের মাধ্যমে ইভেন্টটি শেষ হবে।

‘শীয়ার স্পিড ফ্ল্যাগশিপ’ স্লোগান দ্বারা অনুপ্রাণিত হয়ে রিয়েলমি জিটি ৫জি স্মার্টফোনে অত্যাধুনিক ডিজাইন এবং প্রযুক্তির সমন্বয় করা হয়েছে। তরুণ ব্যবহারকারীদের জন্য প্রতিনিয়ত লিপ-ফরওয়ার্ড অভিজ্ঞতা প্রদানে বিশ্বাসী রিয়েলমি, তরুণ প্রজন্মের জন্য সুপার ফ্ল্যাগশিপ অভিজ্ঞতা প্রদানের জন্য নিয়ে আসছে রিয়েলমি জিটি ৫জি। এছাড়াও রিয়েলমি এই অনুষ্ঠানে তাদের সাম্প্রতিক এআইওটি কৌশল এবং রিয়েলমি টেকলাইফের নতুন পণ্যগুলো উন্মোচন করবে। বিশ্ব বাজারে ১৫ জুন রিয়েলমি জিটি ৫জি উন্মোচিত হওয়ার পর ধাপে ধাপে এই সুপার ফ্ল্যাগশিপ ফোনটি স্থানীয় বাজারগুলোতে লঞ্চ করা হবে।

রিয়েলমি সর্বদা দুর্দান্ত স্মার্টফোন বাজারে নিয়ে এসে তরুণদের জীবনের মানোন্নয়ে বিশ্বাসী। সুপার ফ্ল্যাগশিপ রিয়েলমি জিটি ৫জি সেই প্রচেষ্টার প্রতিফলন। তাছাড়া রিয়েলমি’র এআইওটি পণ্যেগুলো তরুণদের আধুনিক জীবনধারায় নতুন মাত্রা যোগ করবে।

*

*