হিকভিশন ‘সিকিউর ইউর ফিউচার বিজনেস’ অনুষ্ঠিত

hikvision

‘সিকিউর ইউর ফিউচার বিজনেস’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০ ডিসেম্বর ২০২১ তারিখে কুমিল্লার ম্যাজিক প্যারাডাইস পার্কে জাঁকজমকপূর্নভাবে অনুষ্ঠিত হয়েছে হিকভিশন বিজনেস পার্টনার মিট। দেশের বিভিন্ন জেলা থেকে আগত বিজনেস পার্টনারদের নিয়ে আয়োজিত জমকালো এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড এর ডিস্ট্রিবিউশন বিজনেস ডিরেক্টর জাফর আহমেদ, চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজন, হিকভিশন পন্য ব্যবস্থাপক আরমান হোসেন, ন্যাশনাল সেলস ম্যানেজার ফাহিম উদ্দিন।

অনুষ্ঠানে জাফর আহমেদ বলেন, “বর্তমান সময়ে নানাবিধ কারনে সিকিউরিটি পন্যের ব্যবহার বেড়ে গেছে। মানুষ নিজেকে এবং তার পরিবারকে সুরক্ষিত রাখতে আরও বেশি সচেতন হচ্ছে। আর, সিকিউরিটি পন্যের মার্কেটে হিকভিশন বিশ্বব্যাপী জনপ্রিয় একটি ব্রান্ড। বাংলাদেশের বাজারে স্মার্ট টেকনোলজিস এবং হিকভিশন একসাথে কাজ করছে। আমরা আমাদের দক্ষ টিম এর মাধ্যমে ব্যক্তি এবং প্রাতিষ্ঠানিক পর্যায়ে হিকভিশন পন্যের সঠিক সেবা নিশ্চিত করার চেষ্ঠা করছি।”

স্মার্ট টেকনোলজিস এর হেড অব কমিউনিকেশনস মাহফুজুর রহমান মুকুল এর সঞ্চালনায় আয়োজিত এই অনুষ্ঠানের মূল প্রতিপাদ্য উপস্থাপন করেন হিকভিশন এর চ্যানেল সেলস ম্যানেজার মো: তানভীর রহমান এবং বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার ওয়াসিফ আহাম্মেদ হিমেল। অনুষ্ঠানে হিকভিশন ব্রান্ডের বর্তমান এবং ভবিষ্যত প্রযুক্তি নিয়ে আলোচনা করা হয়।

*

*