স্যামসাং গ্যালাক্সি এ০৩এস

samsung

দেশের বাজারে স্যামসাং নিয়ে এসেছে এর গ্যালাক্সি এ সিরিজের নতুন সংযোজন গ্যালাক্সি এ০৩এস। সাশ্রয়ী মূল্যের এই স্মার্টফোনে রয়েছে সুবিশাল ব্যাটারি, শক্তিশালী প্রসেসর, চমকপ্রদ ক্যামেরা এবং আরও অনেক উদ্ভাবনী ফিচার।

প্রথম সারির উদ্ভাবন এবং অভাবনীয় সৃজনশীলতা বরাবরই স্যামসাং এর কাছে প্রাধান্য পেয়ে থাকে। গ্যালাক্সি এ সিরিজের নতুন ফোন গ্যালাক্সি এ০৩এস বাংলাদেশের বাজারে উন্মোচনের মাধ্যমে গ্রাহকদেরকে অসাম দুনিয়ায় হারিয়ে যেতে স্বাগত জানাচ্ছে প্রতিষ্ঠানটি। সুবিশাল ব্যাটারি, শক্তিশালী প্রসেসর, চমকপ্রদ ক্যামেরা এবং অন্যান্য যুগান্তকারী ফিচারের সাথে ভক্তরা এখন অসাধারণ মূল্যে ডিভাইসটি উপভোগ করতে পারবেন।

এ ব্যাপারে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “স্যামসাংয়ে সবসময় আমরা সবার আগে উদ্ভাবন এবং ক্রেতাদের সুবিধাকে প্রাধান্য দিয়ে থাকি। বহু বছর ধরে স্যামসাং ভক্তরা আমাদের গ্যালাক্সি এ সিরিজের ডিভাইসগুলো পছন্দ করে আসছেন। বিভিন্ন কার্যকর বৈশিষ্ট্যের সাথে এ-সিরিজের এই সর্বশেষ সংযোজন মিলেনিয়াল এবং প্রাপ্তবয়স্কদের জন্য সমানভাবে উপযুক্ত। এই ডিভাইসে ব্যবহারকারীদের জন্য গুরুত্বপূর্ণ এমন অসাধারণ বিভিন্ন ফিচার রয়েছে, যা তাদের এক অসাম স্মার্টফোন অভিজ্ঞতা প্রদান করে। গ্রাহকদের জন্য গ্যালাক্সি এ০৩এস ফোনটি আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এটি তাদের এক অসাম অ্যাডভেঞ্চার প্রদান করবে বলে আশা করছি।”

স্পষ্ট ভিউয়ের জন্য গ্যালাক্সি এ০৩এস এ রয়েছে ৬.৫ ইঞ্চির এইচডি+ ইনফিনিটি-ভি ডিসপ্লে। ২০:৯ অ্যাসপেক্ট রেশিওর সাথে এতে আরও উন্নত সিনেম্যাটিক অভিজ্ঞতা পাওয়া যাবে এবং ভিডিও দেখা ও গেমিংয়ে এটি নতুন মাত্রা যোগ করবে।

দীর্ঘ সময় নানাবিধ কনটেন্ট উপভোগ এবং অল্প সময় ফোন চার্জিংয়ের সুবিধা প্রদানে স্যামসাংয়ের এই ডিভাইসে রয়েছে ৫০০০ মিলি অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। দীর্ঘস্থায়ী টাইপ-সি চার্জারের সাথে চার্জ সংক্রান্ত কোন দুশ্চিন্তা ছাড়াই ফোনটিতে মিলেনিয়ালরা যেকোন সময় তাদের পছন্দের কনটেন্ট উপভোগ করতে পারবেন।

স্পষ্ট ডিটেইলের সাথে ছবি ও ভিডিও ধারণের জন্য নতুন গ্যালাক্সি এ০৩এস এ রয়েছে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ট্রিপল রিয়ার ক্যামেরার মধ্যে রয়েছে ১৩ মেগা পিক্সেলের মেইন ক্যামেরা, ২ মেগা পিক্সেলের মাইক্রো ক্যামেরা ও ২ মেগা পিক্সেলের ডেপথ ক্যামেরা। চমৎকার সেলফি তোলার জন্য গ্যালাক্সি এ০৩এস এ রয়েছে ৫ মেগা পিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

ডিভাইসটিতে রয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি৩৫ চিপসেট, ৮জিবি র‍্যাম ও ৬৪ জিবি রম, যা মাইক্রো এসডি কার্ডের সাথে ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। অর্থাৎ, ব্যবহারকারীরা এখন কার্যকর ও সুবিধাজনক পারফরমেন্সের সাথে বাড়তি মেমোরির সুবিধাও উপভোগ করতে পারবেন।

এছাড়াও, নিরাপদ ও সুবিধাজনকভাবে ফোন আনলক করার জন্য এই ফোনের একপাশে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। স্মার্টফোনে যেহেতু অনেক ব্যক্তিগত তথ্য থাকে, এসব তথ্যের নিরাপত্তা নিশ্চিত করা তাই অত্যন্ত গুরুত্বপূর্ণ। নিরাপত্তা সম্পর্কিত কোন সমস্যা ছাড়া ব্যবহারকারীরা যাতে একটি অসাম স্মার্টফোন অভিজ্ঞতা উপভোগ করতে পারে তার নিশ্চয়তা দিচ্ছে স্যামসাং।

মাত্র ১৩,৯৯৯ টাকা বাজারদরে গ্যালাক্সি এ০৩এস ব্ল্যাক, হোয়াইট ও ব্লু এই তিন রঙে বাজারে পাওয়া যাচ্ছে। এর ব্যাক প্যানেলের হেইজ ও ম্যাট ইফেক্টের কারণে ক্রেতারা সহজে ফোনটি হাতে ধরে রাখতে এবং স্বাচ্ছন্দ্যের সাথে কনটেন্ট দেখতে বা সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ক্রলিং করতে পারবেন।

*

*