সার্ভিস সেন্টারে গেমিং সুবিধা চালু করেছে ভিভো

vivo

স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো বাংলাদেশে নিজেদের সবগুলো সার্ভিস সেন্টারে গেমিং সুবিধা চালু করেছে। এতে ফোন সার্ভিসিং-এর সময়টাতে কাস্টমাররা ভিন্ন ধরণের গেমিং-এর মাধ্যমে কাটাতে পারছেন অপেক্ষার সময়টুকু ।

সার্ভিস সেন্টারে সেবার গ্রহণের জন্য উদ্দেশ্যে আসা কাস্টমারদের জন্যে অপেক্ষা করা বেশ ক্লান্তিকর। অপেক্ষমান কাস্টমারদের এই সমস্যার কথা মাথায় রেখে ভিভো চলতি বছর এই সুবিধা চালু করে। অভিনব প্রযুক্তি, আকর্ষণীয় ডিজাইন, দারুণ সব ডিসকাউন্ট ও অফার নিয়ে ভিভো বরাবরই গ্রাহকদের মন জয় করে আসছে।

ভিভো’র সার্ভিস সেন্টারগুলোতে ঢুকলেই দেখা মিলছে বিভিন্ন ধরনের চমকপ্রদ গেমিং সামগ্রীর। এর মধ্যে আছে রুবিকস কিউব, রাশিয়ান ব্লক গেম কনসোলসহ আরও অনেক কিছু। করোনাভাইরাসের ঝুঁকি কমাতে ভিভো’র কাস্টমার সার্ভিস টিম গেমের সামগ্রীগুলো ব্যবহারের আগে ও পরে স্যানিটাইজারের মাধ্যমে পরিষ্কার করে নেয়। কোন গেমিং সামগ্রী ব্যবহার করলো কাস্টমার সার্ভিস টিম তার একটি তালিকা রাখে। সাধারণত একটি ডিভাইস রিপেয়ার-এ ৪০ মিনিটের মত সময় লাগে। পরে কাস্টমার সার্ভিস টিম কাস্টমারের কাছ থেকে গেমিং সামগ্রী বুঝে নেয় এবং পরবর্তী কাস্টমারের জন্য স্যানিটাইজার দিয়ে নিরাপদ করে।

ভিভো বাংলাদেশের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (পিআর)- রিয়াসাত আহমেদ বলেছেন, আমরা ভিভো’র কাস্টমার এবং ফলোয়ারদের প্রতি যথেষ্ট কৃতজ্ঞ। তাঁদের আন্তরিক ধন্যবাদ জানাতে আমরা কখনো কার্পণ্য করি না। ভিভো স্মার্টফোন কেনা থেকে শুরু করে বিক্রয়-পরবর্তী সেবা পর্যন্ত দারুণ অভিজ্ঞতা দিতে ভিভো কাজ করে যাচ্ছে প্রতিনিয়ত। আমাদের সার্ভিস সেন্টারে গেমিং প্রোগ্রাম চালু করার মাধ্যমে আমাদের কাস্টমাররা যাতে একঘেয়েমি অনুভব না করে তা নিশ্চিত করেছি।

*

*