রেস্টুরেন্ট পার্টনারদের সহায়তার অঙ্গীকার হাংরিনাকির

hungri

দারাজ বাংলাদেশের অঙ্গপ্রতিষ্ঠান হাংরিনাকি সম্প্রতি ‘হাংরিনাকি সেলার মৈত্রী’’ শীর্ষক একটি উদ্যোগ গ্রহণ করেছে, যার মাধ্যমে প্রতিষ্ঠানটি চলমান বৈশ্বিক মহামারিতে আর্থিক ক্ষতির সম্মুখীন হওয়া রেস্টুরেন্ট পার্টনারদেরকে ঘুরে দাঁড়াতে সহযোগিতা করবে।

কোভিড-১৯ এর কারণে বর্তমানে দেশের অসংখ্য ব্যবসা প্রতিষ্ঠান নানাভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। এমন অবস্থায় ব্যবসায় এবং উদ্যোক্তাদের দুর্দশা লাঘবে হাংরিনাকি এবার তাদের সকল রেস্টুরেন্ট পার্টনার, অর্থাৎ সহযোগী ও অংশীদার রেস্টুরেন্টের কাছ থেকে গোটা রমজান মাস জুড়ে কোনো কমিশন (০%) না নেয়ার ঘোষণা দিয়েছে।

সেলাররা আরো যে সব সুবিধা পাচ্ছেন:

১। এক্সপ্রেস সাইন আপ,

২। ফ্রি সেলার এডুকেশন

৩। ব্যবসা বৃদ্ধির বিভিন্ন প্রমোশনাল ফিচার্স

এ নিয়ে হাংরিনাকি’র হেড অব কমার্শিয়াল আবু সালেহ দিদার বলেন, “বৈশ্বিক মহামারির কারণে ভয়াবহ বিপর্যয়ের মুখে পড়েছে দেশের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান। অনেক ব্যবসা পুরোপুরি বন্ধ হয়ে গিয়েছে, আর যারা চালিয়ে যাচ্ছেন, তাদের আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হচ্ছে। দেশের প্রথম অনলাইন ফুড ডেলিভারি সার্ভিস প্রতিষ্ঠান হিসেবে সহযোগী রেস্টুরেন্ট সমূহের কঠিন সময়ে তাদের পাশে থাকাকে আমরা দায়িত্ব মনে করি। তাদের এই কঠিন সময়কে কিছুটা সহজ করার প্রয়াস থেকেই আমরা ‘হাংরিনাকি সেলার মৈত্রী’ এই উদ্যোগটি নিয়েছি। এ উদ্যোগ নিতে পেরে আমরা আনন্দিত।’

উল্লেখ্য, দারাজ বাংলাদেশ এ বছরের মার্চ মাসে ‘হাংরিনাকি’ অধিগ্রহণ করে। এই অধিগ্রহণের ফলে হাংরিনাকি এখন আরো উন্নত ও কার্যকরী উপায়ে গ্রাহক ও সহযোগী রেস্টুরেন্টদের সেবা প্রদান করতে সক্ষম। দেশের ই-কমার্স খাতের প্রবৃদ্ধিকে ত্বরাণ্বিত করেছে বৈশ্বিক মহামারি, আর তাই দারাজ বাংলাদেশের সহায়তায় ভবিষ্যতে গ্রাহক ও রেস্টুরেন্ট সমূহকে আরো সুবিধা এবং নানা ধরণের আকর্ষণীয় অফার দিতে যাচ্ছে হাংরিনাকি।

*

*