রনস টেক এর ই-কমার্স প্ল্যাটফর্মের যাত্রা শুরু

RONS-TECH_delivery-banner

দেশের আইসিটি খাতকে আধুনিক সেবা দেয়ার লক্ষ্যে রনস টেক ( https://ronstech.com.bd )ই-কমার্স ওয়েবসাইটের ও বিজনেস টু কাস্টমার মডেল নিয়ে যাত্রা শুরু করলো নতুন ই-কমার্স প্রতিষ্ঠান রনস টেক(https://ronstech.com.bd )।

প্রতিষ্ঠানটির ফাউন্ডার ও সিইও শেখ মনজুর হোসেন রানা বলেন আমাদের ফিজিক্যাল কার্যক্রম শুরু হয় করোনার প্রথম লক ডাউনের পর ডিসেম্বর ২০২০ সাল থেকে এবং এর পরক্ষনেই ব্যবসায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম আধুনিক ই-কমার্স ওয়েবসাইটের ব্যাপারে পরিকল্পনা হাতে নেই যাতে আমাদের ক্রেতাগন ফিজিক্যালি না এসেও ভার্সুয়্যাল ট্রানজেকশনের মাধ্যমে তাদের শতভাগ চাহিদা পূরণ করতে পারে আমরাও আমাদের শতভাগ টেকনিক্যাল ইনপুটের মাধ্যমে ক্রেতাসাধারনের জন্যে কিছু উদ্ভাবনী ও কাস্টমাইজড সেবা নিয়ে এসেছি যাতে তারা আমাদের (https://ronstech.com.bd/) উপর পূর্ণ আস্থা রাখতে পারেন। রনস টেকের সেবাগুলোর মধ্যে রয়েছে দ্রুত ডেলিভারির নিশ্চয়তা, মানসম্মত আধুনিক পণ্যের সমাহার(৯,০০০ টিরও বেশি পণ্য এবং ২00 প্লাস ব্র্যান্ড) , ক্লাউড সার্ভিসের সুবিধা।

শেখ মনজুর হোসেন বলেন, আমাদের বিজনেস মডেলে লেনদেনেও দু’টি অপশন রয়েছে একটি ক্যাশ অন ডেলিভারিতে হোম ডেলিভারি অন্যটি ডিজিটাল পেমেন্টের মাধ্যমে হোম ডেলিভারি। এছাড়াও আমাদের শোরুম থেকে ইন্সট্যান্ট পেমেন্টের মাধ্যমে পিকআপের সুবিধা ক্রেতাদের জন্যে উম্মুক্ত থাকবে।

*

*