মটোরোলার কেজো হেডফোন পালস ১২০

motorolla

বাংলাদেশের বাজারে নতুন হেডফোন নিয়ে এসেছে মটোরোলা।  নতুন এই হেডফোনের নাম মটোরোলা পালস ১২০।  নতুন হেডফোনটি ব্যবহারে ভিন্ন ধরনের অভিজ্ঞতা পাওয়া যাবে।

মটোরোলা পালস ১২০ হেডফোনে ব্যবহার করা হয়েছে সর্বাধুনিক প্রযুক্তি। অসাধারণ শব্দ এবং বাস সরবরাহের জন্য এতে রয়েছে ৪০ মিলিমিটার ড্রাইভার। হেডফোনটিতে রয়েছে বিল্ট-ইন মাইক্রোফোন।  ফলে হাতের ব্যবহার ছাড়াই ভয়েস কল করা ও রিসিভ করা যাবে।

তারযুক্ত এই হেডফোনটিতে অন্য অনেক সুবিধার পাশাপাশি রয়েছে ভয়েস কমান্ড সুবিধা।  এজন্য এতে যুক্ত করা হয়েছে অ্যালেক্সা, সিরি ও গুগল অ্যাসিসট্যান্টের মতো সেবা।  এসব সেবা হেডফোন ব্যবহারের ক্ষেত্রে এক নতুন মাত্রা যুক্ত করবে।

কোথাও ঘুরতে যাওয়ার সময় অনেক ব্যবহারকারী বাজারের প্রচলিত হেডফোনগুলো সঙ্গে নিতে পারেন না।  এক্ষেত্রে ওজন এবং আকার বড় বাধা হয়ে দাঁড়ায়।  তবে পালস ১২০ তুলনামূলক হালকা এবং ভাঁজযোগ্য। হেডফোনটির ওজন মাত্র ১৬৮ গ্রাম।  ফলে ভ্রমণসঙ্গী হিসেবে এটিকে বেছে নিতে পারবেন যে কেউ।  এছাড়া শিক্ষার্থীদের অনলাইন ক্লাস, বড়দের অনলাইন মিটিং এবং মিটিং উপভোগ করতে হেডফোনটি বেশ কেজো।

মটোরোলা পালস ১২০ হেডফোন বিভিন্ন দেশের বাজারে প্রথম ছাড়া হয় গত বছরের মার্চে। এরপর থেকেই ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠে হেডফোনটি।  এটি সাদা ও কালো এই দুই রঙে পাওয়া যাবে।  এর দাম এক হাজার ৮৯৯ টাকা।

*

*